ফের সমস্যায় ভারতীয় দলের বোলার মহম্মদ শামি, এবার নিখোঁজ হলেন ভাই

ভারতীয় দলের ক্রিকেট তারকা মহম্মদ শামীর কিছুদিন ধরেই ভাল যাচ্ছে না সময়। যে কারণে এই সমস্যার প্রভাব পড়েছে তার ক্রিকেট জীবনেও। সম্প্রতি নিজের স্ত্রীকে নিয়েই বেশি কিছুদিন ধরেই বিতর্কের মধ্যে ছিলেন তিনি যে কারণে তার ক্রিকেট কেরিয়ারওখাদের মুখে এসে দাঁড়িয়েছিল। এবং আইপিএল থেকেও তাকে ফেরত করে দেওয়া হয়েছিল। এরপর তার অ্যাক্সিডেন্টের ঘটনা সামনে আসে। তারপর থেকেই বহুদিন ধরে তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসার চেষ্টা করছেন। কিন্তু এখনও পর্যন্ত তাতে সফল হননি তিনি।

ফেরার জন্য প্রস্তুত ছিলেন এই বোলার, কিন্তু এখন ফের সমস্যায়

শামি ভারতীয় দলে ফিরে আসার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন, কিন্তু ফের একবার তিনি খবরের শিরোনামে উঠে এলেন। মহম্মদ শামির খুড়তুতো ভাইয়ের গত দু’দিন ধরে কোনও সন্ধান পাওয়া যাচ্ছে না। এর কারণ কি তা এখনও পরিস্কার হয় নি, কিন্তু তার পরিবারের সন্দেহ তাকে অপহরণ করা হয়েছে। মহম্মদ শামির কাকা যিনি উত্তরপ্রদেশের আমরোহা জেলার সহসপুর, আলিনগর গ্রামে থাকেন তার ছেলে গত দু’দিন ধরে নিখোঁজ। এই নিখোঁজ হওয়ার কারণ কি তা জানার জন্য এখনও সময় লাগছে কিছুটা। যদিও বেশ কিছু লোকের বক্তব্য এটা প্রেমের ঘটনা।

শামির খুড়তুতো ভাইয়ের নাম ফেজ, যিনি একটি ইঞ্জিনিয়ারিং কলেজে ক্লার্কের পদে কর্মরত। পরিবারের ব্যক্তব্য অনুযায়ী ফেজ সোমবার রাতে কলেজ যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়ে যান। পরিবারের লোকেরা অনেক রাত অব্ধি তার ফেরার অপেক্ষায় ছিলেন, কিন্তু তারপরে পরিবারের লোকেরা ভেবে নেন যে তিনি কোনও কাজে আটকে পড়েছেন, তাই সকালে ফিরবেন। কিন্তু যখন ফেজ মঙ্গলবার সকাল পর্যন্ত বাড়িতে ফেরেন নি, তখন পরিবারের লোকের তার জন্য চিন্তা শুরু হয় এবং তারা তার খোঁজ করতে শুরু করেন। বাড়ির লোকেরা প্রথমে আশেপাশে খোঁজ শুরু করেন কিন্তু কিছু না পাওয়ায় শেষ পর্যন্ত বন্ধুবান্ধব এবং আত্মীয় স্বজনদের মধ্যে খোঁজ খবর করতে শুরু করেন।

কিন্তু তাতেও কোনও খোঁজ পাওয়া না গেলে পরিবারের লোকেররা পুলিশে অভিযোগ দায়ের করেন। পরিবারের লোকেরা যে ইঞ্জিনিয়ারিং কলেজে ফেজ চাকরি করতেন সেই কলেজের প্রিন্সিপালের বিরুদ্ধে অপহরণের অভিযোগ করেন ডিডৌলি কোতোয়ালি থানায়। ডিডৌলি কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ঋষিরাম কোঠারিয়া এই ব্যাপারে বলেন, “ খো৬জ খবরে এখনও পর্যন্ত প্রেম ঘটিত ব্যাপার সামনে এসেছে। এখনও তদন্ত বাকি রয়েছে”।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

আইপিএল ২০১৯ – কিংস ইলেভেন পাঞ্জাবের প্লেয়িং ইলেভেন, রাজস্থানকে আটকাতে এই ১১জন নামবেন মাঠে

আইপিএল ২০১৯ – কিংস ইলেভেন পাঞ্জাবের প্লেয়িং ইলেভেন, রাজস্থানকে আটকাতে এই ১১জন নামবেন মাঠে
ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের রথ সোমবার পৌঁছবো গোলাপি শহর জয়পুরে। জয়পুরের সওয়াই মানসিং স্টেডিয়ামে সোমবার রাজস্থান রয়্যালস আর...

আইপিএল ২০১৯: প্রথম ম্যাচেই সোশ্যাল মিডিয়ায় ছাইলেন ডেভিড ওয়ার্নার, ব্যাট হাতে বিজয় শঙ্করের বিস্ফোরণ

আইপিএল ২০১৯ এর শুরুয়াত গতকাল ২৩ মার্চ হয়েছে। প্রথম ম্যাচেই ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস এবং বিরাট...

হরভজন সিং বললেন হার্দিক আর বিজয় শঙ্করের চেয়েও বেশি বিশ্বকাপের জন্য গুরুত্বপূর্ণ হতে পারেন এই খেলোয়াড়

হরভজন সিং বললেন হার্দিক আর বিজয় শঙ্করের চেয়েও বেশি বিশ্বকাপের জন্য গুরুত্বপূর্ণ হতে পারেন এই খেলোয়াড়
আইপিএলের দ্বাদশ মরশুমের শুরুয়াত চেন্নাই সুপার কিংস জয়ের সঙ্গে করেছে। আইপিএলের প্রথম ম্যাচেই ধোনির দল বিরাটের চ্যালেঞ্জার্সকে...

আইপিএল ২০১৯ – এই আইপিএলে উপক্ষিত হওয়া মনোজ তেওয়ারি টুর্নামেন্ট নিয়ে প্রশ্ন তুলে বললেন এই কথা

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে এখনো পর্যন্ত বেশ কিছু খেলোয়ড় এসেছেন আর তারা এই মঞ্চে নিজের পারফর্মেন্স দেখিয়েছেন। যার...

আইপিএল ২০১৯ – কুমার সাঙ্গাকারা, বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনির মধ্যে একে বললেন ভাল অধিনায়ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের শুরু হয়ে গিয়েছে, এর শুরুর ম্যাচেই ধোনির সেনারা বিরট সেনাকে লাগাতার সপ্তমবার হারিয়ে দিয়েছে।...