ফের সমস্যায় ভারতীয় দলের বোলার মহম্মদ শামি, এবার নিখোঁজ হলেন ভাই

ভারতীয় দলের ক্রিকেট তারকা মহম্মদ শামীর কিছুদিন ধরেই ভাল যাচ্ছে না সময়। যে কারণে এই সমস্যার প্রভাব পড়েছে তার ক্রিকেট জীবনেও। সম্প্রতি নিজের স্ত্রীকে নিয়েই বেশি কিছুদিন ধরেই বিতর্কের মধ্যে ছিলেন তিনি যে কারণে তার ক্রিকেট কেরিয়ারওখাদের মুখে এসে দাঁড়িয়েছিল। এবং আইপিএল থেকেও তাকে ফেরত করে দেওয়া হয়েছিল। এরপর তার অ্যাক্সিডেন্টের ঘটনা সামনে আসে। তারপর থেকেই বহুদিন ধরে তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসার চেষ্টা করছেন। কিন্তু এখনও পর্যন্ত তাতে সফল হননি তিনি।

ফেরার জন্য প্রস্তুত ছিলেন এই বোলার, কিন্তু এখন ফের সমস্যায়
ফের সমস্যায় ভারতীয় দলের বোলার মহম্মদ শামি, এবার নিখোঁজ হলেন ভাই 1
শামি ভারতীয় দলে ফিরে আসার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন, কিন্তু ফের একবার তিনি খবরের শিরোনামে উঠে এলেন। মহম্মদ শামির খুড়তুতো ভাইয়ের গত দু’দিন ধরে কোনও সন্ধান পাওয়া যাচ্ছে না। এর কারণ কি তা এখনও পরিস্কার হয় নি, কিন্তু তার পরিবারের সন্দেহ তাকে অপহরণ করা হয়েছে। মহম্মদ শামির কাকা যিনি উত্তরপ্রদেশের আমরোহা জেলার সহসপুর, আলিনগর গ্রামে থাকেন তার ছেলে গত দু’দিন ধরে নিখোঁজ। এই নিখোঁজ হওয়ার কারণ কি তা জানার জন্য এখনও সময় লাগছে কিছুটা। যদিও বেশ কিছু লোকের বক্তব্য এটা প্রেমের ঘটনা।
ফের সমস্যায় ভারতীয় দলের বোলার মহম্মদ শামি, এবার নিখোঁজ হলেন ভাই 2
শামির খুড়তুতো ভাইয়ের নাম ফেজ, যিনি একটি ইঞ্জিনিয়ারিং কলেজে ক্লার্কের পদে কর্মরত। পরিবারের ব্যক্তব্য অনুযায়ী ফেজ সোমবার রাতে কলেজ যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়ে যান। পরিবারের লোকেরা অনেক রাত অব্ধি তার ফেরার অপেক্ষায় ছিলেন, কিন্তু তারপরে পরিবারের লোকেরা ভেবে নেন যে তিনি কোনও কাজে আটকে পড়েছেন, তাই সকালে ফিরবেন। কিন্তু যখন ফেজ মঙ্গলবার সকাল পর্যন্ত বাড়িতে ফেরেন নি, তখন পরিবারের লোকের তার জন্য চিন্তা শুরু হয় এবং তারা তার খোঁজ করতে শুরু করেন। বাড়ির লোকেরা প্রথমে আশেপাশে খোঁজ শুরু করেন কিন্তু কিছু না পাওয়ায় শেষ পর্যন্ত বন্ধুবান্ধব এবং আত্মীয় স্বজনদের মধ্যে খোঁজ খবর করতে শুরু করেন।
ফের সমস্যায় ভারতীয় দলের বোলার মহম্মদ শামি, এবার নিখোঁজ হলেন ভাই 3
কিন্তু তাতেও কোনও খোঁজ পাওয়া না গেলে পরিবারের লোকেররা পুলিশে অভিযোগ দায়ের করেন। পরিবারের লোকেরা যে ইঞ্জিনিয়ারিং কলেজে ফেজ চাকরি করতেন সেই কলেজের প্রিন্সিপালের বিরুদ্ধে অপহরণের অভিযোগ করেন ডিডৌলি কোতোয়ালি থানায়। ডিডৌলি কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ঋষিরাম কোঠারিয়া এই ব্যাপারে বলেন, “ খো৬জ খবরে এখনও পর্যন্ত প্রেম ঘটিত ব্যাপার সামনে এসেছে। এখনও তদন্ত বাকি রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *