পাঞ্জাবের জন্য গুরুত্বপূর্ণ প্রমানিত হবেন শামি: অনিল কুম্বলে
Kolkata: Indian Cricket coach Anil Kumble addresses the media at Eden Garden in Kolkata on Wednesday. PTI Photo by Ashok Bhaumik (PTI9_28_2016_000087B)

ভারতীয় দলের প্রাক্তণ কোচ আর অধিনায়ক অনিল কুম্বলে বলেছেন যে কিংস ইলেভেন পাঞ্জাবের ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমের জন্য জোরে বোলার মহম্মদ শামিকে কেনার সিদ্ধান্ত গুরুত্বপূর্ণ প্রমানিত হবে। শামিকে পাঞ্জাব মঙ্গলবার নিলামে ৪.৮ কোটি টাকায় কিনেছে। শামির জন্য বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস আর পাঞ্জাব বুলি লাগিয়েছিল আর শেষ পর্যন্ত পাঞ্জাব বাজি জিতে নেয়।
পাঞ্জাবের জন্য গুরুত্বপূর্ণ প্রমানিত হবেন শামি: অনিল কুম্বলে 1
কুম্বলে স্টার স্পোর্টসের সঙ্গে কথাবার্তায় জানান, “ও দুর্দান্ত জোরে বোলারদের মধ্যে একজন, আর পাঞ্জাবের দলে এই ধরনের বোলারের প্রয়োজন ছিল”। শামিকে হাসিল নাকরতে পারার পর চেন্নাই মোহিত শর্মাকে নিয়ে দাঁও খেলে আর পাঁচ কোটি টাকায় তাকে কিনে নেয়। কুম্বলে তা নিয়ে বলেন, “চেন্নাই এটা ভালো কিনেছে। মোহিত শর্মা সমস্ত পরিস্থিতিতে বোলিং করতে পারে আর ও গতিতেও ভালো পরিবর্তন করে। সে সঙ্গে ও ভালো ফিল্ডারও”।
পাঞ্জাবের জন্য গুরুত্বপূর্ণ প্রমানিত হবেন শামি: অনিল কুম্বলে 2
মুম্বাই ইন্ডিয়ান্স আরো একবার লাসিথ মালিঙ্গাকে নিজেদের দলে সামিল করেছে। তিনিবারের চ্যাম্পিয়ন মালিঙ্গাকে তার বেস প্রাইস দু কোটি টাকায় কিনেছেন। মালিঙ্গার ব্যাপারে কুম্বলে বলেছেন, “একসময় মুম্বাই জসপ্রীত বুমরাহকে বিশ্রাম দেওয়ার কথা ভাববে আর তখন তাদের মালিঙ্গার অভিজ্ঞতার প্রয়োজন পড়বে। ও শুরুয়াতি দলেও থাকতে পারে”।
পাঞ্জাবের জন্য গুরুত্বপূর্ণ প্রমানিত হবেন শামি: অনিল কুম্বলে 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *