পাঞ্জাবের জন্য গুরুত্বপূর্ণ প্রমানিত হবেন শামি: অনিল কুম্বলে
Kolkata: Indian Cricket coach Anil Kumble addresses the media at Eden Garden in Kolkata on Wednesday. PTI Photo by Ashok Bhaumik (PTI9_28_2016_000087B)

ভারতীয় দলের প্রাক্তণ কোচ আর অধিনায়ক অনিল কুম্বলে বলেছেন যে কিংস ইলেভেন পাঞ্জাবের ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমের জন্য জোরে বোলার মহম্মদ শামিকে কেনার সিদ্ধান্ত গুরুত্বপূর্ণ প্রমানিত হবে। শামিকে পাঞ্জাব মঙ্গলবার নিলামে ৪.৮ কোটি টাকায় কিনেছে। শামির জন্য বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস আর পাঞ্জাব বুলি লাগিয়েছিল আর শেষ পর্যন্ত পাঞ্জাব বাজি জিতে নেয়।

কুম্বলে স্টার স্পোর্টসের সঙ্গে কথাবার্তায় জানান, “ও দুর্দান্ত জোরে বোলারদের মধ্যে একজন, আর পাঞ্জাবের দলে এই ধরনের বোলারের প্রয়োজন ছিল”। শামিকে হাসিল নাকরতে পারার পর চেন্নাই মোহিত শর্মাকে নিয়ে দাঁও খেলে আর পাঁচ কোটি টাকায় তাকে কিনে নেয়। কুম্বলে তা নিয়ে বলেন, “চেন্নাই এটা ভালো কিনেছে। মোহিত শর্মা সমস্ত পরিস্থিতিতে বোলিং করতে পারে আর ও গতিতেও ভালো পরিবর্তন করে। সে সঙ্গে ও ভালো ফিল্ডারও”।

মুম্বাই ইন্ডিয়ান্স আরো একবার লাসিথ মালিঙ্গাকে নিজেদের দলে সামিল করেছে। তিনিবারের চ্যাম্পিয়ন মালিঙ্গাকে তার বেস প্রাইস দু কোটি টাকায় কিনেছেন। মালিঙ্গার ব্যাপারে কুম্বলে বলেছেন, “একসময় মুম্বাই জসপ্রীত বুমরাহকে বিশ্রাম দেওয়ার কথা ভাববে আর তখন তাদের মালিঙ্গার অভিজ্ঞতার প্রয়োজন পড়বে। ও শুরুয়াতি দলেও থাকতে পারে”।

আরও পড়ুন

RRvsDC: আইয়ার বড়ো মনের পরিচয় দিয়ে রাজস্থানের এই খেলোয়াড়ের প্রশংসা করলেন

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...