খোদ ভারতীয় টিমের আবদার সামিকে নেওয়া হোক, ফেলতে পারলেন না নির্বাচকেরা 1
মহম্মদ সামি

হাঁটুর চোট সারিয়ে দীর্ঘদিন বাদে মহম্মদ সামিকে মাঠে নামতে দেখা গিয়েছিল বিজয় হাজারে ট্রফিতে। বাংলা ও গুজরাটের সঙ্গে খেলায় বিশেষ প্রদর্শণ না করলেও, ভারতীয় নির্বাচকেরা অস্ট্রেলিয়ার সঙ্গে হওয়া বাকি দুটি টেস্টের জন্য, তাঁকে দলে রাখবেন ভেবেছিলেন। কিন্তু সামনেই আইপিএল ও চ্যাম্পিয়ন্স ট্রফির কথা মাথায় রেখে নির্বাচকেরা শেষ পর্যন্ত চোট প্রবণ এই তারকাকে রেহাই দেন। তবে ভারতীয় দলের অনুরোধেই তৃ্তীয় টেস্টে দলে ফিরতে চলেছে এই সিমার।

কিংগস ইলেভেনের অধিনায়ক হলেন গ্লেন ম্যাক্সওয়েল


বিজয় হাজারে ট্রফিতে গুজরাটের বিরুদ্ধে ৭ ওভারে মাত্র ৩৬ রান দিলেও, কোনও উইকেট পাননি সামি। তবুও দলে ফেরার জল্পনা শোনা গেলেও নির্বাচকেরা তাঁকে প্রথম ১৫ জনের বাইরেই রাখে। তবে এবার সামিকে দলে রাখার জন্য খোদ ভারতীয় দলের তরফ থেকে দরবার করা হয় নির্বাচকদের কাছে। তাই রাঁচির টেস্টেই দলে ফিরতে চলেছেন সামি। এই ব্যাপারে নির্বাচকেরা তাঁকে জিজ্ঞাসাও করেছেন।

ওয়ান ডে র‌্যাঙ্কিংয়ে পতন বিরাটের, শীর্ষে ডিভেলিয়ার্স


এদিকে, হোলির জন্য ভারতীয় দলকে ১২ মার্চ পর্যন্ত ছুটি দেওয়া হয়েছে। ১৩ মার্চ সমস্ত ক্রিকেটার রাঁচিতেই একত্র হয়ে তৃ্তীয় টেস্টের জন্য তৈরি হবে। বেঙ্গালুরু টেস্টের পর অভিনব মুকুন্দ, ঋদ্ধিমান সাহা, মুরলী বিজয়দের অনুশীলনে দেখা যায়। তবে অধিনায়ক বিরাট কোহলি এখন পরিবারের সঙ্গে সময় কাটাতে দিল্লিতেই আছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *