সাকিব এ কি পাগলামো করলেন! বিশ্বসেরা অলরাউন্ডারের এই কাজে পিএনজিকে হারিয়ে মূলপর্বে বাংলাদেশ 1

সাকিব আল হাসানের অলরাউন্ড পারফরম্যান্সের ভিত্তিতে বৃহস্পতিবার (২১ অক্টোবর) খেলা গ্রুপ বি ম্যাচে পাপুয়া নিউ গিনিকে ৮৪ রানে হারিয়েছে বাংলাদেশ। এই বড় জয়ের মাধ্যমে বাংলাদেশ সুপার ১২ রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করেছে। বাংলাদেশের ১৮১ রানের জবাবে পাপুয়া নিউগিনি ১৯.৩ ওভারে ৯৭ রানে অল আউট হয়। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮১ রান করে। অধিনায়ক মাহমুদউল্লাহ দুর্দান্ত ব্যাটিং করেন এবং ২৮ বলে তিনটি চার ও তিনটি ছক্কার সাহায্যে ৫০ রান করেন। এ ছাড়া সাকিব আল হাসান ৩৭ বলে তিনটি ছক্কার সাহায্যে ৪৬ রানের ইনিংস খেলেন।

Bangladesh beat P.N.G. Bangladesh won by 84 runs - Bangladesh vs P.N.G.,  ICC Men's T20 World Cup, 9th Match, First Round Group B Match Summary,  Report | ESPNcricinfo.com

পাপুয়া নিউ গিনির হয়ে অধিনায়ক আসাদ ভালা, কাবুয়া মোরিয়া, ড্যামিয়েন রাভুস দুটি করে উইকেট এবং সাইমন আতাই একটি উইকেট নেন। লক্ষ্য তাড়া করতে গিয়ে পাপুয়া নিউগিনির শুরুটা খারাপ হয় এবং মাত্র ২৯ রানে ৭ উইকেট পড়ে যায়। কিপলিন ডরিগা (৪৬ রান) এবং চ্যাড সোপার (১১ রান) ছাড়া দলের অন্য কোন ব্যাটসম্যান দ্বিগুণ অঙ্কে পৌঁছাতে পারেননি। সাকিব মাত্র ৯ রানে ৪ উইকেট নেন। এ ছাড়া মহম্মদ সাইফুদ্দিন দুটি করে উইকেট এবং মেহেদী হাসান একটি উইকেট নেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *