ভিডিয়ো: ৩.১ ওভারে কেএল রাহুলের হল বড় ভুল, কিন্তু সামলে নিলেন মনীষ পান্ডে

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে কলকাতায় ৩ ম্যাচের টি-২০ ম্যাচের সিরিজের প্রথম ম্যাচ আজ খেলা হয়েছে। এই ম্যাচে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচে ভারতের হয়ে ক্রুণাল পান্ডিয়া আর খলিল আহমেদ ডেবিউ করার সুযোগ পান। ওয়েস্টইন্ডিজের চতুর্থ ওভারে শাই হোপ আউট হয়ে যান।

তালমেলে হল গড়বড়

ওয়েস্টইন্ডিজের দলে আহত অ্যান্দ্রে রাসেলের জায়গায় ওয়ানডে ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করা শাই হোপকে শামিল করা হয়েছিল। হোপ ওয়ানডে সিরিজের শুরুয়াতি ম্যাচে দুর্দান্ত ফর্মে ছিলেন কিন্তু শেষ ম্যাচগুলিতে রান করতে অসফল হন।
ভিডিয়ো: ৩.১ ওভারে কেএল রাহুলের হল বড় ভুল, কিন্তু সামলে নিলেন মনীষ পান্ডে 1
চতুর্থ ওভারের প্রথম বলকে স্কোয়ার লেগে খেলে হোপ এক রান চুরি করার চেষ্টা করছিলেন। অন্যপ্রান্তে ব্যাটিং করা শিমরণ হেটমেয়ার রান নিতে মানা করে দেন কিন্তু হোপ ততক্ষণ অন্য প্রান্ত পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন।

কেএল রাহুলের হল বড় ভুল

ওয়ানডে ম্যাচে লাগাতার বেঞ্চে বসা কেএল রাহুল এই ম্যাচে সুযোগ পান। কিন্তু তার একটি বড় ভুল হয়। দুই ব্যাটসম্যানই একই প্রান্তে পৌঁছে দিয়েছিলেন কিন্তু রাহুল বল তুলে থ্রো উইকেটকিপার দীনেশ কার্তিককে যথেষ্ট উপরে করেন। কার্তিক পুরো লাফানো সত্বেও বল পর্যন্ত পৌঁছতে পারেন নি। যদিও পয়েন্টে ফিল্ডিংকরা মনীষ পান্ডে সেই সময় উইকেটকিপারের পেছনে পৌঁছে গিয়েছিলেন। তিনি সহজেই বল ধরে শাই হোপকে রান আউট করে দেন।

হোতে পারত বড় ভুল

মনীষ পান্ডে ক্রিকেটের সবচেয়ে দুর্দান্ত ফিল্ডার বলে পরিচিত। তিনি বুদ্ধিমত্তা দেখিয়ে ব্যাটসম্যানকে রান আউট করে দেন। যদি তিনি পয়েন্টের দিক থেকে না আসতেন তো সম্ভবত শাই হোপ নিজের ক্রিজে ফেরত চলে যেতেন।

দেখে নিন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *