পিএসএল এ খেলবেন না শাহীদ আফ্রিদি, সামনে এল এই বড় কারণ 1

 

 

করোনা ভাইরাসের কারণে স্থগিত হওয়া পাকিস্তান সুপার লিগের বাকি ম্যাচগুলি এখন পিসিবির দ্বারা সংযুক্ত আরব আমিরশাহিতে আগামী ১ জুন থেকে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে এরই মধ্যে এখন খবর এসেছে যে পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার শাহীদ আফ্রিদি বাকি ম্যাচে মুলতান-সুলতানের হয়ে খেলবেন না। তিনি নিজেও এর কারণ ব্যাখ্যা করেছেন। তিনি বলেছেন যে চিকিৎসকরা তাকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার শাহীদ আফ্রিদি আর পাকিস্তান সুপার লিগের বাকি ম্যাচ খেলতে পারবেন না।

পিএসএল এ খেলবেন না শাহীদ আফ্রিদি, সামনে এল এই বড় কারণ 2

এই বিষয়টি তিনি নিজেই প্রকাশ করেছেন। আসলে, আফ্রিদি করাচিতে অনুষ্ঠিত লিগের পাঁচটি ম্যাচের চারটিতে মুলতান সুলতানের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন, যেখানে তিনি দুটি ইনিংসে মাত্র তিন রান করেছিলেন এবং ১৫ ওভারে দুটি উইকেট নিয়েছিলেন। করাচিতে প্রশিক্ষণ নেওয়ার সময় তিনি পিঠের নীচে ব্যথা পেয়েছিলেন। যার পরে ডাক্তার পরীক্ষা নীরিক্ষা করে তাকে সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছিলেন। শাহীদ আফ্রিদি এক বিবৃতিতে বলেছেন, “দুর্ভাগ্যক্রমে আমাকে বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে এবং আমি আমার দল মুলতান সুলতানসের সাথে যেতে পারব না।”

পিএসএল এ খেলবেন না শাহীদ আফ্রিদি, সামনে এল এই বড় কারণ 3

পাকিস্তান সুপার লিগটি করাচির বায়ো বাবলে গত ২০ ফেব্রুয়ারি শুরু হয়েছিল, তবে বায়ো বাবলে নিয়ম লঙ্ঘনের বিষয়টি প্রকাশ পাওয়ার পরে ১৪ টি ম্যাচের পরে টুর্নামেন্ট স্থগিত করতে হয়েছিল। এখন টুর্নামেন্ট ১ জুন শুরু হবে এবং ফাইনাল ২০ জুন হবে। এবার সংযুক্ত আরব আমিরশাহিতে ম্যাচগুলি অনুষ্ঠিত হচ্ছে। সম্প্রতি আফগানিস্তান ক্রিকেট দলের স্পিন বোলার রশিদ খান প্রকাশ করেছিলেন যে তিনি এই লিগে অংশ নেবেন। মরসুম শুরুর পরে কলদর্সদের হয়ে দুটি ম্যাচ খেলে রশিদ সাকিব আল হাসানের পরিবর্তে ফ্র্যাঞ্চাইজিতে তাঁর জায়গা নিয়েছিলেন। রশিদ বলেছিলেন, “আমি লাহোর কলদর্সদের হয়ে পিএসএলে ফিরে আসতে পেরে আনন্দিত। শুরুতে তাদের সাথে আমার বেশ কয়েকটি ভাল ম্যাচ ছিল এবং আমি আশা করি যে আমি তাদেরকে এই ছন্দ বজায় রাখতে সহায়তা করব।”

Leave a comment

Your email address will not be published.