পাকিস্তানের হারের পর শাহিদ আফ্রিদি আইপিএলকে বললেন এর জন্য দায়ী 1

ইংল্যাণ্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় চলতি বিশ্বকাপ ২০১৯ এ রবিবার এক দুর্দান্ত ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে ভারত পাকিস্তানকে ডাকওয়ার্থ লুইস নিয়মের আধারে ৮৯ রানে হারিয়ে দিয়েছে। আরো একবার ভারতীয় দল নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমান করেছে।

পাকিস্তান ভারতের কাছে বিশ্বকাপে পেল সপ্তম হার

পাকিস্তানের হারের পর শাহিদ আফ্রিদি আইপিএলকে বললেন এর জন্য দায়ী 2

ভারত আর পাকিস্তানের মধ্যে এই ম্যাচে সমর্থক আর প্রাক্তন ক্রিকেটারদের একটা কড়া টক্করের আশা তো ছিল, কিন্তু ভারত পাকিস্তানকে কোনো সুযোগ দেয়নি আর একটা সহজ জয় তুলে নেয়। এই ম্যাচে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ টস জেতে কিন্তু তিনি তার ফায়দা না তুলে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। যার পর ভারতীয় দল একটা দুর্দান্ত প্রদর্শন করে ৩৩৬ রান করে।

শাহিদ আফ্রিদি ভারতের খেলোয়াড়দের প্রদর্শনের জন্য আইপিএলকে শ্রেয় দিলেন

পাকিস্তানের হারের পর শাহিদ আফ্রিদি আইপিএলকে বললেন এর জন্য দায়ী 3

এর জবাবে পাকিস্তান দলের ব্যাটসম্যানরা সম্পূর্ণভাবে আত্মসমর্পণ করে দেন আর বৃষ্টি প্রভাবিত ম্যাচে ৪০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১২ রানের স্কোর করতে পারে। আর ডাকওয়ার্থ লুইস নিয়মের আধারে ৮৯ রানে হেরে যায়। ভারতীয় দলের এই জয়ের পর তাদের সকলেই শুভেচ্ছা জানাচ্ছেন তো সেই সঙ্গে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি পাকিস্তানকে বিশেষ মেজাজে শুভেচ্ছা জানিয়ে ভারতীয় ক্রিকেটের জন্য আইপিএলকে শ্রেয় দিয়েছেন।

জয়ের পর বিসিসিআইকে শুভেচ্ছা দিয়ে আফ্রিদি বললেন এই কথা

পাকিস্তানের হারের পর শাহিদ আফ্রিদি আইপিএলকে বললেন এর জন্য দায়ী 4

শাহিদ আফ্রিদি টুইট করে লেখেন,

“বিসিসিআইকে আজকে একটা জয়ের জন্য শুভেচ্ছা। ক্রিকেটের মান অসাধারণভাবে উঁচু হচ্ছে আর প্রতিভা চেনার আর তার ইউজ করায় না খালি আইপিএলকে শ্রেয় যায় বরং সেই সঙ্গে তরুণ খেলোয়াড়দের চাপ থেকে বেরনোর যে টেকনিক তাও সাহয্য করে”।

আপনাদের জানিয়ে দিই যে বিরাট কোহলির দলে এই জয়ের ফলে বর্তমান বিশ্বকাপের পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে অন্যদিকে পাকিস্তান দল লাগাতার হারের ফলে নবম স্থানে নেমে গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *