Breaking : করোনায় আক্রান্ত প্রাক্তন পাক ক্রিকেটার! 1

করোনায় আক্রান্ত প্রাক্তন তারকা পাক ক্রিকেট অলরাউন্ডার শাহিদ আফ্রিদি।বছর ৪০ এর এই ক্রিকেটার সম্প্রতি টুইট করে জানিয়েছেন এই দুঃসংবাদ।জানিয়েছেন দিন কয়েক ধরে শরীরে সমস্যা অনুভব করছিলেন তিনি।এরপর করোনা পরীক্ষা করলে তার রিপোর্ট পজিটিভ আসে।

Breaking : করোনায় আক্রান্ত প্রাক্তন পাক ক্রিকেটার! 2

আফ্রিদির করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ‍্যে আসার পর থেকেই শোকগ্রস্ত গোটা পাক ক্রিকেট মহল।টুইট করে সতীর্থের পাশে দাড়ালেন মিসবাহ উল হক।যিনি এইমুহুর্তে পাকিস্তান ক্রিকেট দলের মূখ‍্য নির্বাচক হওয়ার পাশাপাশি প্রধান কোচ’ ও।টুইটে আফ্রিদির দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

বালোচিস্তান এবং তার লাগোয়া অন্চল গুলোয় সাম্প্রতিক সময়ে দেশের মানুষের পাশে দাড়িয়েছিলেন এই ক্রিকেটার।অসহায় মানুষদের সাহায্য করেছেন তিনি।এইরকম একটি পরিস্থিতি’তে তার কাজের দারুণ প্রশংসা করে মিসবাহ তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Breaking : করোনায় আক্রান্ত প্রাক্তন পাক ক্রিকেটার! 3

দেশে করোনার প্রকোপ ছড়িয়ে পড়ার পর থেকে নিজের চ‍্যারিটেবেল ফাউন্ডেশনের মাধ্যমে দেশে দুর – দূরান্তে পৌঁছে গেছিলেন আফ্রিদি অসহায় মানুষদের পাশে দাড়াতে।বালুচিস্তান থেকে খাইবার পাখতুনখাওয়া সর্বত্র মানুষ তার সাহায্য পেয়েছেন।তাদের খাদ‍্যসংস্থানের ব‍্যবস্থা করেছিলেন আফ্রিদি।

প্রসঙ্গত, তৃতীয় পাকিস্তানি ক্রিকেটার হিসেবে করোনায় আক্রান্ত হলেন শাহিদ আফ্রিদি।এর আগে প্রাক্তন প্রথম শ্রেণীর পাকিস্তানি ক্রিকেটার জাফার সরফরাজের প্রান কেড়ে নিয়েছিলো করোনা।এছাড়াও প্রাক্তন জাতীয় দলের ওপেনার তৈফিক উমার আক্রান্ত হয়েছিলেন এই মারন ভাইরাসে , যদিও সুস্থ হয়ে উঠেছেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *