এই খেলোয়াড়কে নির্বাচকরা প্রথমে দিলেন টি-২০ সিরিজে জায়গা,আর তারপর দিলে বাদ

ভারতীয় দলের নির্বাচকরা শুক্রবার ওয়েস্টইন্ডিজ আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হতে চলা ৩ ম্যাচের টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলের ঘোষণা করে দিয়েছে। জানিয়ে দিই, যে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের এই টি-২০ সিরিজের জন্য বিরাট কোহলিকে বিশ্রাম দিয়ে রোহিত শর্মাকে অধিনায়ক করা হয়েছে। অন্যদিকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য বিরাট কোহলিকে ফের অধিনায়কত্ব দেওয়া হয়েছে।

শাহবাজ নদীমকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দেওয়া হল দলে জায়গা
এই খেলোয়াড়কে নির্বাচকরা প্রথমে দিলেন টি-২০ সিরিজে জায়গা,আর তারপর দিলে বাদ 1
জানিয়ে দিই, যে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ৪ নভেম্বর থেকে হতে চলা তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য শাহবাজ নদীমকে ভারতীয় দলে সুযোগ দেওয়া হয়েছে। শাহবাজ নাদীম গত বেশ কয়েক বছর ধরে লাগাতার ঘরোয়া ক্রিকেট এবং আইপিএলে ভালো প্রদর্শন করছিলেন। তার দুর্দান্ত প্রদর্শনের পুরস্কার স্বরূপ তাকে ভারতীয় টি-২০ দলে জায়গা দেওয়া হয়েছে।

কিন্তু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ দলে নদীম নির্বাচিত হননি
এই খেলোয়াড়কে নির্বাচকরা প্রথমে দিলেন টি-২০ সিরিজে জায়গা,আর তারপর দিলে বাদ 2
যতই স্পিনার শাহবাজ নদীমকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ দলে শামিল করা হোক, কিন্তু তাকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২১ নভেম্বর থেকে হতে চলা টি-২০ দলে শামিল করা হয়নি।

এক মুহুর্তে দিয়েছে দলের নির্বাচনের খুশি, এবং অন্য মুহুর্তে দিল বড় ধাক্কা
এই খেলোয়াড়কে নির্বাচকরা প্রথমে দিলেন টি-২০ সিরিজে জায়গা,আর তারপর দিলে বাদ 3
ভারতীয় দলের নির্বাচকরা শাহবাজ নদীমকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ দলে নির্বাচিত করে খুশি এনে দিয়েছেন অন্যদিকে পরের মুহুর্তেই অস্ট্রেলিয়ার দলের বিরুদ্ধে টি-২০ সিরিজ থেকে বাদ দিয়ে বড় ধাক্কাও দিলেন। জানিয়ে দিই যে ওয়েস্টইন্ডিজ আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নির্বাচিত হওয়া টি-২০ দল প্রায় একই রকম রয়েছে। খালি বিরাট কোহলি আর শাহবাজ নদীমের নির্বাচনে অদলা বদলী করা হয়েছে। ভারত অধিনায়ক বিরাট কোহলিকে যেখানে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে বিশ্রাম দেওয়া হয়েছে সেখানে শাহবাজকে অস্ট্রেলিয়ার দলে জায়গা দেওয়া হয়নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *