ছাড়া পেলেন ক্রিকেটার শাহাদাত দম্পতি 1

ঢাকা, ৬ নভেম্বর: গৃহকর্মী নির্যাতনের মামলায় বাংলাদেশের ক্রিকেটার শাহাদাত হোসেন ও তাঁর স্ত্রী জেসমিন জাহানকে বেকসুর খালাস করল ট্রাইব্যুনাল। রবিবার ঢাকার ৫ নম্বর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক তানজিনা ইসমাইল এই রায় দেন। রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন ক্রিকেটার শাহাদাত ও তাঁর স্ত্রী জেসমিন জাহান। ছাড়া পাওয়ার পর শাহাদাত বলেন যে, তিনি নির্দোষ। আদালতের রায়ের মাধ্যমে তা প্রমাণিত হয়েছে। খুব তাড়াতাড়ি ক্রিকেটে ফেরার চেষ্টা করবেন তিনি। এ ছাড়া তিনি আর কোনো মন্তব্য করতে চাননি।

সরকারি আইনজীবি আলী আজগর স্বপন বলেন, এই রায়ে সরকারপক্ষ থেকে তাঁরা সন্তুষ্ট নন। তবে আসামিপক্ষের আইনজীবীরা জানিয়েছেন, তাঁরা আদালতের কাছ থেকে ন্যায়বিচার পেয়েছেন। উল্লেখ্য, গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে নির্যাতনের অভিযোগে শাহাদাত ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে গত বছরের ৬ সেপ্টেম্বর ঢাকার মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন খন্দকার মোজাম্মেল হক নামের এক সাংবাদিক। ওই বছরের ২৯ ডিসেম্বর পুলিশ চার্জশিট জমা দেয়।

চলতি বছরের ৫ ফেব্রুয়ারি চার্জশিট গ্রহণ করেন আদালত। এই মামলায় জেসমিনকে গত বছর ৩ অক্টোবর তাঁর বাপের বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাঁকে কারাগারে পাঠানো হয়। ৫ অক্টোবর শাহাদাত আদালতে আত্মসমর্পণ করলে তাঁকেও কারাগারে পাঠানো হয়। শাহাদাতকে রিমান্ডে নেয় পুলিশ। পরে এই দম্পতি জামিনে মুক্তি পান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *