সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মা আর কিং খানের মধ্যে হওয়া কথাবার্ত হল চর্চার সবচেয়ে বড় কেন্দ্র, শাহরুখ রোহিতকে দিলেন এই বিশেষ কথা

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে জয়ের পর এখন বিশ্রাম নিচ্ছেন। তিনি নিজেকে অস্ট্রেলিয়ার সফরের আগে প্রস্তুতও করছেন। তিনি এর মধ্যেই বলিউড সুপার স্টার শাহরুখ খানের ফিল্ম বাজিগরের ২৫ বছর পূর্ণ হওয়ায় টুইট করেছেন যে এটা আমার সবচেয়ে পছন্দের সিনেমার একটি।

শাহরুখ খান দিলেন জবাব

এর জবাব দিতে গিয়ে শাহরুখ খান লেখেন যে, “ পরের বার আইপিএল চলাকালীন ইয়ে কালি কালি আঁখে গানে তোমার জন্য ইডেন গার্ডেনে পারফর্ম করব। অনেক অনেক ভালোবাসা, সুস্থ থাকো”। এর জবাবে রোহিত বলেন, “ যদি আপনি আমার জন্য এতটা করবেন তো এটা আমার জন্য অনেক বড় ব্যাপার হবে। এই মাঠে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে, আরও একটি জুড়ে যাবে…”

রোহিত শর্মা দুর্দান্ত ফর্মে রয়েছেন।কিন্তু এই বছর ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফরে এই খেলোয়াড় ফর্মে ছিলেন না। টেস্ট সিরিজে তো তার অবস্থা খারাপ ছিলই কিন্তু ওয়ানডে ক্রিকেটে যেখানে তিনি দুর্দান্ত ব্যাটসম্যান হিসেবে পরিচিত সেখানেও তার অবস্থা খারাপ ছিল। তৃতীয় ওয়ানডে ম্যাচে রোহিত শর্মা শূন্য রানে আউট হয়ে যান।

দক্ষিণ আফ্রিকা সফরে এমনভাবে শাহরুখের ফিল্ম নিয়ে হয়েছিলেন ট্রোল

রোহিত শর্মার প্রদর্শনে সমর্থকরা যথেষ্ট ক্ষুব্ধ ছিলেন। আর তাকে লাগাতার ট্রোল করা হচ্ছিল। কিছু লোকের তো এটাও মনে হচ্ছিল যে রোহিত জিরো রানে আউট হয়ে কোথাও না কোথাও শাহরুখ খানের আগামি ফিল্মের প্রোমোট করছিলেন। তাকে নিয়ে যথেষ্ট ঠাট্টাও করা হয়েছিল। কিন্তু ভারতীয় দলের সবচেয়ে দুর্দান্ত ওপেনিং ব্যাটসম্যান সকলের জবাব ব্যাট হাতে দিয়েছিলেন।

অস্ট্রেলিয়া সফরের জন্য টেস্ট দলে হয়েছে প্রত্যাবর্তন

গত কিছুদিন আগে ইংল্যান্ড সফর, এশিয়া কাপ আর তার পর ওয়েস্টইন্ডিজ সফরে তার ব্যাট দুর্দান্ত রান বৃষ্টি করে। তার এই দুর্দান্ত প্রদর্শন দেখে তাকে আরও একবার অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতের টেস্ট দলে ডেকে নেওয়া হয়েছে।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বড়ো ধাক্কা, আহত হলেন এই গুরুত্বপূর্ণ প্লেয়ার

বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বড়ো ধাক্কা, আহত হলেন এই গুরুত্বপূর্ণ প্লেয়ার
ইংল্যান্ড আর ওয়েলসে ৩০ মে থেকে আইসিসি একদিনের বিশ্বকাপ শুরু হতে চলেছে।৩০ মে বিশ্বকাপের সবার প্রথম ম্যাচ...

২০১৯ এর বিশ্বকাপের “সেরা নবাগত একাদশ ” , তালিকায় আছে একাধিক ভারতীয় ক্রিকেটার

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলস জুড়ে শুরু হতে চলেছে বিশ্বকাপ ক্রিকেট।দশ দেশের সেরার সেরা...

সাংসদ হওয়া পর গম্ভীর পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপে খেলা নিয়ে করলেন এই মন্তব্য

সাংসদ হওয়া পর গম্ভীর পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপে খেলা নিয়ে করলেন এই মন্তব্য
ভারতীয় দলের বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে খেলার উপর লাগাতার সওয়াল জবাব চলছে। বেশ কিছু খেলোয়াড় আর বিশেষজ্ঞ বিশ্বকাপে...

দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে ছন্দে ফিরতে দলে বড়োসড়ো পরিবর্তন কোহলির

দ্বিতীয় প্র্যাকটিস ম্যাচে ছন্দে ফিরতে দলে বড়োসড়ো পরিবর্তন কোহলির
বিশ্বকাপের ঢাকে কাঠি পড়ে গেছে। ইতিমধ্যেই বিশ্বকাপে অংশ নেওয়া ১০টি দলই ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে এবং প্রস্তুতিতে নেমে...

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল
ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে। ২২মে সকালে দল ইংল্যান্ডে রওনা হয়ে গিয়েছে।...