সাতজন দুর্ভাগা ভারতীয় ক্রিকেটার, যারা একটি মাত্র টি-২০ খেলে টিম থেকে বিতারিত হয়েছেন !! 1
Prev1 of 7
Use your ← → (arrow) keys to browse

প্রতিটি ক্রিকেটার এমন স্বপ্ন নিয়ে মাঠে নামেন যাতে করে তারা তাদের ক্রিকেট কেরিয়ার দীর্ঘ্যদিন পর্যন্ত্য চালিয়ে যেতে পারেন এবং বিশ্ব ক্রিকেটের মঞ্চে নিজেদের সফল ভাবে প্রতিষ্ঠিত করে তুলতে পারেন। ক্রিকেট ইতিহাসে আমরা এমন ক্রিকেটারদের দেখেছি যাদের ক্রিকেট কেরিয়ার খুব অল্প সময়ের মধ্যে শেষ হয়ে গিয়েছে কারণ হয় তারা চোটের কারণে খেলতে পারেননি অথবা তাদের খারাপ ফর্ম এর কারণে তারা দল থেকে বাদ পড়েছেন। আবার আমরা এমন এমন ক্রিকেটারদেরকেও দেখেছি যারা দীর্ঘ্য সময় ধরে নিজেদের ক্রিকেট কেরিয়ার অনায়াসে এগিয়ে নিয়ে গিয়েছেন এবং বিশ্ব ক্রিকেটের মঞ্চে নিজেদের নাম প্রতিষ্ঠিত করেছেন।

সাতজন দুর্ভাগা ভারতীয় ক্রিকেটার, যারা একটি মাত্র টি-২০ খেলে টিম থেকে বিতারিত হয়েছেন !! 2
AHMEDABAD, INDIA – MARCH 18: India celebrate after Hardik Pandya of India dismisses Jason Roy of England during the 4th T20 International between India and England at Narendra Modi Stadium on March 18, 2021 in Ahmedabad, India. (Photo by Surjeet Yadav/Getty Images)

বর্তমানে আধুনিক যুগের ক্রিকেটে t20 ফরম্যাট হলো এক অভিনব ফরম্যাট যেখানে প্রতিনিয়ত নতুন নতুন তারকা ক্রিকেটারদের উত্থান হয়ে চলেছে। বিশ্ব ক্রিকেটের পাশাপাশি ভারতীয় ক্রিকেটেও তরুণ প্রতিভাদের উত্থান হয়ে চলেছে যারা ক্রমাগত বিশ্ব ক্রিকেটে নিজেদের পারফর্মেন্স দেখিয়ে চলেছেন। আমরা এখানে আজ এমন ৭জন ভারতীয় ক্রিকেটাদের নিয়ে আলোচনা করবো যারা ভারতীয় দলের হয়ে t20 ফরম্যাটে সুযোগ পাবার পরেও মাত্র ১টি ম্যাচ খেলে দল থেকে বাদ পড়েছেন।

মায়াঙ্ক মার্কান্ডে

সাতজন দুর্ভাগা ভারতীয় ক্রিকেটার, যারা একটি মাত্র টি-২০ খেলে টিম থেকে বিতারিত হয়েছেন !! 3

আইপিএল দল মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে পারফর্ম করা এই তারকা স্পিনার ২০১৯সালে ভারতীয় দলের হয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে t20 ফরম্যাটে অভিষেক করেছিলেন। তিনি তার অভিষেক ম্যাচে ভালো পারফর্মেন্স করার পরেও দলের হয়ে আর ম্যাচ খেলার সুযোগ পাননি।

Read More: IPL 2022: দীর্ঘ-নির্বাসনের পর আবারও আইপিএলে ঝড় তুলতে আসছে এস শ্রীশান্ত, রাখলেন এই বেস মুল্য !!

Prev1 of 7
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.