ভারত আর পাকিস্থানের মধ্যে মার্চে খেলা হবে সিরি,দুই দেশ হল সম্মত

পুরো দুনিয়া জানে যে ভারতীয় ক্রিকেট বোর্ড দুনিয়ার সবচেয়ে ধনী বোর্ড। এইকারণে দুনিয়ার সমস্ত ক্রিকেট বোর্ড ভারতের সঙ্গে ক্রিকেট খেলার জন্য উৎসাহিত হয়ে থাকে আর বর্তমানে যদি কোনো বোর্ড ভারতের সঙ্গে খেলা নিয়ে সবচেয়ে বেশি উৎসুক হয়ে থাকে তারা হল পাকিস্থান ক্রিকেট বোর্ড। পিসিবি বেশ কয়েক বছর ধরে ভারতীয় বোর্ডকে নিজেদের সঙ্গে সিরিজ খেলার জন্য মানানোর চেষ্টা করে চলেছে।

ভারত আর পাকিস্থানের ব্লাইন্ড দলের মধ্যে হবে সিরিজ
ভারত আর পাকিস্থানের মধ্যে মার্চে খেলা হবে সিরিজ,দুই দেশ হল সম্মত 1
যতই বিসিসিআই, পিসিবির সঙ্গে খেলার জন্য সম্মত না হোক কিন্তু এর মধ্যেই দুই দেশের ব্লাইন্ড ক্রিকেট বোর্ডের মধ্যে সিরিজ খেলার ঘোষণা হয়ে গিয়েছে। ভারত আর পাকিস্থানের মধ্যে মার্চে হতে চলা সিরিজের পুষ্টি পাকিস্থানী ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের চেয়ারম্যান সৈয়দ সুলতান শাহ করেছেন। ভারত আর পাকিস্থানের ব্লাইন্ড দলের মধ্যে এই সিরিজ সংযুক্ত আরব আমিরাতে হবে।

এই বিয়ান দিলেন পিবিসিসির চেয়ারম্যান সৈয়দ সুলতান শাহ
ভারত আর পাকিস্থানের মধ্যে মার্চে খেলা হবে সিরিজ,দুই দেশ হল সম্মত 2
দ্য নেশন ওয়েবসাইটে ছাপা এক রিপোর্ট অনুসারে পাকিস্থানী ব্লাইন্ড ক্রিকেট কাউন্সলের চেয়ারম্যান সৈয়দ সুলতান শাহ মঙ্গলবার বলেছেন, “পাকিস্থান আর ভারতের ব্লাইন্ড দলের মধ্যে ক্রিকেট সিরিজ মার্চ ২০১৯ এ সংযুক্ত আরব আমিরাতে হবে। এই বছরের শুরুয়াতে ব্লাইন্ড ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন দুবাইতে আমার ভারতীয় সমকক্ষ মহন্তেশজীর সঞগে আমার বিস্তৃত বৈঠক হয়েছিল। আমরা দুই প্রতিবেশি দেশের মধ্যে দুটি একদিনের সিরিজ আয়োজন করা নিয়ে সহমত হয়েছিলাম”।

দুই দলের আত্মসম্মানের হয় লড়াই
ভারত আর পাকিস্থানের মধ্যে মার্চে খেলা হবে সিরিজ,দুই দেশ হল সম্মত 3
ক্রিকেটের মাঠে দুই দেশের আত্মসম্মানের লড়াই শুরু হয়ে যায় আর এই আত্মসম্মানের জন্য দুই দলের মধ্যে কোনো দলই কোনোমতেই ম্যাচ হারতে চায়না আর এভাবেই যদি ভারতের দল জেতে তো ভারতের উৎসব হয় আর পাকিস্থানে শোকের ছায়া নেমে আসে। তো অন্যদিকে যদি পাকিস্থান জেতে তো পাকিস্থানে উৎসব আর ভারতের শোকের ছায়া নেমে আসে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *