দিল্লি ক্যাপিটালসের ফাইনালে পৌঁছনোর পর বীরেন্দ্র সেহবাগ করলেন তাদের নিয়ে ঠাট্টা, করলেন এমন পোষ্ট

টি-২০ ক্রিকেটের সবচেয়ে হাফ প্রোফাইল লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ইতিহাসে যা কখনও হয়নি সেটা সুপার সান্ডেতে হয়েগিয়েছে। আইপিএলের শুরু ২০০৮ এ হয়েছিল, যারপর একের পর এক মরশুম কেটে গিয়েছে কিন্তু শেষে ত্রয়োদশ মরশুমে দিল্লি ক্যাপিটালসের দল প্রথমবার ফাইনালে পৌঁছতে সফলতা হাসিল করেছে।

দিল্লি ক্যাপিটালস গড়েছে ইতিহাস

দিল্লি ক্যাপিটালসের ফাইনালে পৌঁছনোর পর বীরেন্দ্র সেহবাগ করলেন তাদের নিয়ে ঠাট্টা, করলেন এমন পোষ্ট 1

দিল্লি ক্যাপিটালস রবিবার সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করে ১৭ রানের জয়ের সঙ্গে নিজের সমর্থকদের তারা সেই খুশি দিয়েছেন যা তারা গত ১২টি মরশুম ধরে আশা করে আসছে। আইপিএলের ইতিহাসে দিল্লি ক্যাপিটালসের দল প্রথমবার ইতিহাস গড়ে ফাইনাল ম্যাচে খেলার যোগ্যতা অর্জন করে ফেলেছে। এই কৃতিত্ব না স্রেফ দিল্লি ক্যাপিটালসের সমর্থকদের বরং দিল্লি ক্যাপিটালসে আগে যুক্ত থাকা তারকাদেরও যথেষ্ট খুশি দিয়েছে।

দিল্লি ক্যাপিটালসের ফাইনালে পৌঁছনোয় সেহবাগের মন্তব্য

দিল্লি ক্যাপিটালসের ফাইনালে পৌঁছনোর পর বীরেন্দ্র সেহবাগ করলেন তাদের নিয়ে ঠাট্টা, করলেন এমন পোষ্ট 2

প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের হাতে হারার পর দিল্লি ক্যাপিটালস এখানে পৌঁছয় আর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে তারা কোনো ভুল করেনি আর সানরাইজার্স হায়দ্রাবাদকে উড়িয়ে দিয়ে ফাইনালে প্রবেশ করেছে। দিল্লি ক্যাপিটালসের ফাইনাল ম্যাচে পৌঁছনোর পর এই ফ্রেঞ্চাইজির প্রথম অধিনায়ক বীরেন্দ্র সেহবাগ যথেষ্ট খুশি প্রকাশ করেছেন। সেই সঙ্গে তিনি একটি বড়োই মজাদার কমেন্টস করেছেন, যার ফলে কেউই নিজের হাসি থামাতে পারছেন না।

এমনটা প্রথমবার হয়েছে ১৭-১৮ বছরে

বীরেন্দ্র সেহবাগ দিল্লি ক্যাপিটালসের ফাইনালে পৌঁছনোর পর একটি বড়োই মজাদার টুইট করেছেন। যেখানে তিনি বলিউড তারকা সলমান খানের একটি ফিল্ম ‘হর দিল যো প্যার কারেগা’র একটি গানের ছবি শেয়ার করেছেন, আর সেই গানের একটি লাইন তুলে লিখেছেন, ‘অ্যা্য়সা পহেলি বার হুয়া হ্যায় ১৭-১৮ সালো মে”। সেই সঙ্গেই তিনি টুইটে লিখেছেন যে, “দিল্লি ক্যাপিটালসকে ফাইনালে পৌঁছনোর শুভেচ্ছা। এটা আইপিএলের একমাত্র এমন অ্যাক্টিভ দল যারা কখনও ফাইনাল খেলেনি। ২০২০… আরও অনেককিছু দেখাবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *