বিরাট কোহলির সঙ্গে ব্যক্তিগত মতভেদ ভুলে বীরেন্দ্র সেহবাগ এই নতুন নামের সঙ্গে জানালেন ১০ হাজার রানের শুভেচ্ছা

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আবারও একবার নিজের দুর্দান্ত ব্যাটিং প্রদর্শনে দুনিয়াভরের ক্রিকেটপ্রেমীদের মন জয় করে নিয়েছেন। তিনি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে একটি বিস্ফোরক সেঞ্চুরি করেছেন। যাতে তিনি আরও একবার নিজের ক্রিকেট সমর্থকদের হৃদয় জিতে নিয়েছেন।

১৫৭ রানের দুর্দান্ত সেঞ্চুরি ইনিংসে খেলেন
বিরাট কোহলির সঙ্গে ব্যক্তিগত মতভেদ ভুলে বীরেন্দ্র সেহবাগ এই নতুন নামের সঙ্গে জানালেন ১০ হাজার রানের শুভেচ্ছা 1
ভারতীয় দল আর ওয়েস্টইন্ডিজ দলের মধ্যে খেলা হওয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ১২৯ বলে দুর্দান্ত একটি ১৫৭ রানের ইনিংস খেলেন। তিনি নিজের এই ইনিংসে ১৩টি চার আর ৪টি ছক্কা মারেন। প্রসঙ্গত এটি বিরাট কোহলির ৩৭তম ওয়ানডে আন্তর্জাতিক সেঞ্চুরি। এছাড়াও এটা তার আন্তর্জাতিক কেরিয়ারের ৬১তম সেঞ্চুরি।

১০০০০ রানও করেছেন পূর্ণ
বিরাট কোহলির সঙ্গে ব্যক্তিগত মতভেদ ভুলে বীরেন্দ্র সেহবাগ এই নতুন নামের সঙ্গে জানালেন ১০ হাজার রানের শুভেচ্ছা 2
এই দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ৮১রান করতেই ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের ওয়ানডে আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারের ১০০০০ রানও পূর্ণ করে নিয়েছেন। জানিয়ে দিই মাত্র ২০৫টি ইনিংসেই ভারতীয় দলের অধিনায়ক নিজের ১০০০০ রান পূর্ণ করেছেন।

সেহবাগ নিজের স্টাইলে জানালেন কোহলিকে শুভেচ্ছা
বিরাট কোহলির সঙ্গে ব্যক্তিগত মতভেদ ভুলে বীরেন্দ্র সেহবাগ এই নতুন নামের সঙ্গে জানালেন ১০ হাজার রানের শুভেচ্ছা 3
বীরেন্দ্র সেহবাগ নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে লেখেন, “সফটওয়ার সবসময়ই আপডেট থাকে। বিরাট কোহলি আরও একবার প্রমান করলেন,যে কনসিস্টেন্সি কাকে বলে। মাত্র ১১ ইনিংস আগে নিজের ৯০০০ ওয়ানডে আন্তর্জাতিক রান তিনি পূর্ণ করেছিলেন, আর এখন নিজের ৩৭তম ওয়ানডে সেঞ্চুরির সঙ্গে ১০০০০ রানও পূর্ণ করে ফেললেন। এই মুহুর্তের আনন্দ করুন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *