বীরেন্দ্র সেহবাগ বললেন ব্রিসবেন টেস্টে ১১জন না হলে আমি অস্ট্রেলিয়ায় জেতে রাজি 1

ভারতীয় ক্রিকেট দল বর্তমানে অস্ট্রেলিয়া সফরে রয়েছে, যেখানে টিম ইন্ডিয়ার জন্য যেমন যেমন সিরিজ শেষ হচ্ছে তেমন তেমন চ্যালেঞ্জ বেড়েই চলেছে। প্রথম টেস্ট ম্যাচের পর অধিনায়ক বিরাট কোহলি ছুটিতে চলে গিয়েছিলেন। তো অন্যদিকে মহম্মদ শামিও আহত হয়ে দলের বাইরে চলে যান। দ্বিতীয় টেস্ট ম্যাচে উমেশ যাদব আহত হন আর তৃতীয় টেস্ট ম্যাচ চলাকালীন জসপ্রীত বুমরাহ আর হনুমা বিহারীও আহত হয়ে যান। এই তালিকায় এখন বীরেন্দ্র সেহবাগ টুইট করে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলার ইচ্ছে প্রকাশ করলেন।

বীরেন্দ্র সেহবাগ করলেন মজার টুইট

বীরেন্দ্র সেহবাগ বললেন ব্রিসবেন টেস্টে ১১জন না হলে আমি অস্ট্রেলিয়ায় জেতে রাজি 2

ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের এখনও পর্যন্ত তিন ম্যাচে নিয়মিত আহত হওয়া টিম ইন্ডিয়ার জন্য চতুর্থ টেস্টে দাম চোকাতে হতে পারে। এই চতুর্থ টেস্ট ম্যাচটি ব্রিসবেনে খেলা হবে। এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার ৭জন প্রধান খেলোয়াড়- মহম্মদ শামি, উমেশ যাদব, কেএল রাহুল, ময়ঙ্ক আগরওয়াল, জসপ্রীত বুমরাহ, হনুমা বিহারী আর রবীন্দ্র জাদেজা আহত হয়ে গিয়েছেন। বর্তমানে সবচেয়ে বড়ো প্রশ্ন এটাই যে ব্রিসবেন টেস্টে টিম ইন্ডিয়া কীভাবে দুর্দান্ত প্রদর্শন করে জয় হাসিল করবে। কারণে দলের অভিজ্ঞ আর দুর্দান্ত প্রদর্শন করা খেলোয়াড়রা বর্তমানে ছিটকে গিয়েছেন। ভারতীয় দলের সমর্থক আর ক্রিকেট এক্সপার্টরা এখন এটাই বলছেন যে চতুর্থ টেস্টে ভারতীয় দলের হয়ে কারা খেলবেন। এর মধ্যে টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগ টুইট করেছেন, যেখানে তিনি মজার ঢঙে অস্ট্রেলিয়ায় যাওয়ার কথা বলেছেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলার ইচ্ছে প্রকাশ বীরুর

বীরেন্দ্র সেহবাগ বললেন ব্রিসবেন টেস্টে ১১জন না হলে আমি অস্ট্রেলিয়ায় জেতে রাজি 3

ভারতীয় দলের প্রাক্তন তারকা ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগ একটি ছবি শেয়ার করেছেন, যেখানে উল্লেখ করা হয়েছে যে মহম্মদ শামি, উমেশ যাদব, কেএল রাহুল, জসপ্রীত বুমরাহ, রবীন্দ্র জাদেজা আর হনুমা বিহারীর আহত হয়ে সিরিজ থেকে ছিটকে যাওয়ার। সেহবাগ এই টুইটের ক্যাপশনে লেখেন যে এতগুলি খেলোয়াড় আহত, ১১জন না হলে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য তৈরি, কোয়ারেন্টিনের ব্যাপারটা দেখে নেব। এরপর সমর্থকরা জমিয়ে সেহবাগের পোষ্টে প্রতিক্রিয়া জানাচ্ছেন।

টিম ইন্ডিয়ার কাছে উপলব্ধ রয়েছে এই খেলোয়াড়রা

বীরেন্দ্র সেহবাগ বললেন ব্রিসবেন টেস্টে ১১জন না হলে আমি অস্ট্রেলিয়ায় জেতে রাজি 4

ভারতীয় ক্রিকেট দলের কাছে বর্তমানে শুভমান গিল, রোহিত শর্মা, চেতেশ্বর পুজারা, অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ সিরাজ, শার্দূল ঠাকুর, কুলদীপ আদব, নভদীপ সাইনি, টি নটরাজন, পৃথ্বী শ, ওয়াশিংটন সুন্দর (সম্ভবতঃ) আর ঋদ্ধিমান সাহা উপস্থিত রয়েছেন। বর্তমান খেলোয়াড়দের মধ্যে জসপ্রীত বুমরাহ, হনুমা বিহারী, কেএল রাহুল, রবীন্দ্র জাদেজা, ময়ঙ্ক আগরওয়াল আহত হয়ে গিয়েছে। মনে করা হচ্ছে যে এই খেলোয়াড়দের খেলা এখন মুশকিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *