১৫০ রান হতে পারত, হারের পর খারাপ ব্যাটিংকে দোষ দিচ্ছেন ধোনি 1

 

সংযুক্ত আরব আমিরশাহিতে চলতি আইপিএল ২০২১ সালেএ প্লে -অফে যোগ্যতা অর্জন করে নিয়েছিল ধোনির চেন্নাই সুপার কিংস। যদিও প্লে অফ নিশ্চিত হওয়ার পর একের পর এক ম্যাচ হারছে চেন্নাই। এদিন ম্যাচে প্রথমে ব্যাট করে ১৫০ রানও করে উঠতে পারেনি সিএসকে। সিএসকে ওপেনার ফাফ দু প্লেসিস এবং রুতুরাজ গায়কোয়াড ইনিংসের সূচনা করেন। দুই ব্যাটসম্যানের মধ্যে পার্টনারশিপ হয়েছিল মাত্র ২৮ রানের। দু প্লেসিসকে (১০) আউট করে অক্ষর সিএসকেকে প্রথম ধাক্কা দেয়। এরপর এই মরশুমে নিজের প্রথম ম্যাচ খেলে রবিন উথাপ্পা ব্যাট করতে আসেন।

১৫০ রান হতে পারত, হারের পর খারাপ ব্যাটিংকে দোষ দিচ্ছেন ধোনি 2
নর্টজে রতুরাজকে আউট করেছিল। গায়কোয়াড ১৩ রান করেন। এর পর মইন আলী (৫) এবং উথাপ্পা (১৯) রান করার পর আউট হন। অম্বাতি রায়ুডু এবং অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ইনিংস সামলান। ১৯.৪ ওভারেই ম্যাচ শেষ করে দেয় দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে দিল্লি ক্যাপিটালস চেন্নাই সুপার কিংসকে তিন উইকেটে পরাজিত করেছে। দিল্লি জয়ের জন্য ১৩৭ রানের লক্ষ্য তাড়া করে নেয়। ধোনির নেতৃত্বাধীন দল চেন্নাই সুপার কিংসকে সাত উইকেট হারিয়ে জয় পেল পন্থের দিল্লি ক্যাপিটালস। জন্মদিন ভালোই কাটল ঋষভ পন্থের। দিল্লি ক্যাপিটালস চেন্নাই সুপার কিংসকে তিন উইকেটে পরাজিত করেছে।

১৫০ রান হতে পারত, হারের পর খারাপ ব্যাটিংকে দোষ দিচ্ছেন ধোনি 3

এই রোমাঞ্চকর ম্যাচে ধোনির নেতৃত্বে চেন্নাই দিল্লির সামনে জয়ের জন্য ১৩৭ রানের লক্ষ্য দিয়েছিল। যা ঋষভ পন্থের নেতৃত্বাধীন দল সাত উইকেট হারিয়ে অর্জন করে নিয়েছে। দলের হয়ে ওপেনার শিখর ধাওয়ান ৩৯ রান করেন। সেই সঙ্গে শিমরন হেটমায়ার শেষ ওভারে ১৮ বলে ২৮ রান করেন। ম্যাচ হারের পর চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি বলেন, “আমরা ১৫০ এর কাছাকাছি করতে চেয়েছিলাম। কিছু উইকেট হারানোর পর, ১৫-১৬ তম ওভারের কাছাকাছি প্ল্যাটফর্মটি চমৎকার ছিল। আমরা এগিয়ে নিয়ে য্বতে ব্যর্থ হয়েছি। আমি ভেবেছিলাম এটি একটি কঠিন পিচ। ১৫০ এর কাছাকাছি যেকোনো কিছু একটি ভাল স্কোর হতে পারে। এটি দুই পেসারের উইকেট।”

১৫০ রান হতে পারত, হারের পর খারাপ ব্যাটিংকে দোষ দিচ্ছেন ধোনি 4

 

ধোনি আরও বলেন, “এটি এমন নয় যে এটি তীব্রভাবে ধীর হয়ে গেছে। শুধু আপনি শট খেলতে পারবেন না। দিল্লির ব্যাটসম্যানরাও এর মুখোমুখি হয়েছিল। লেন্থ বোলারদের বল সুইং করছিল। এটি একটি খেলা এটি থেকে একটি খুব ভাল প্রচেষ্টা ছিল। প্রথম ছয় ওভারে খুব বেশি রান না দেওয়া গুরুত্বপূর্ণ ছিল। প্রথম ছয়ে একটি ব্যয়বহুল ওভার ছিল। কিন্তু যখন মানসম্পন্ন খেলোয়াড়রা ব্যাটিং করছে তখন হারতে হতেই পারে।”

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *