১৮৮ রান করেও দিল্লির কাছে হার, কি বললেন চেন্নাই অধিনায়ক ধোনি? 1

 

চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে আইপিএল ২০২১ এর দ্বিতীয় ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে সম্পন্ন। দুর্দান্ত পারফরম্যান্সের ভিত্তিতে দিল্লি ক্যাপিটালস দল সাত উইকেটের ব্যবধানে ম্যাচ জিতে নেয়। এবং এই ম্যাচের জয়ের সাথে সাথে দিল্লি ক্যাপিটালস দল পয়েন্ট টেবিলে দুটি গুরুত্বপূর্ণ পয়েন্ট অর্জন করেছে। চেন্নাইয়ের বিরুদ্ধে ১৮৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দুরন্ত ব্যাটিং করলেন দিল্লির দুই ওপেনার শিখর ধাওয়ান ও পৃথ্বী শ। ম্যাচে ৩৮ বলে ৭২ রান করেন পৃথ্বী শ। একই সাথে শিখর ধাওয়ান ৫৩ বলে ৮৫ রান করেছিলেন। এই দুই খেলোয়াড়ের ব্যাটিংয়ের প্রশংসা করা হচ্ছে টুইটারে।

১৮৮ রান করেও দিল্লির কাছে হার, কি বললেন চেন্নাই অধিনায়ক ধোনি? 2

তবে সমালোচনা হচ্ছে চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির অধিনায়কত্ব নিয়ে। এদিন ম্যাচ হেরে ধোনি বলেছেন, “আপনি কত শিশির পাবেন তার উপর অনেক কিছু নির্ভর করে। এই কারণেই আমরা যতটা সম্ভব রান পেতে চেয়েছিলাম। প্রথম কয়েকটি ওভার এটি কিছুটা কঠিন ছিল এবং ব্যাটসম্যানরা ১৮৮ রানে ভালই করে। তবে বোলিংয়ে এসে আমরা আরও ভাল করতে পারতাম। ব্যাটাররা শীর্ষে বাজে করেছে, কিছু বাউন্ডারি ডেলিভারি ছিল, যেখানে কার্যকর করা খুব ভাল ছিল না। বোলাররা আসন্ন টুর্নামেন্টে শিখবে। যেমনটি আমি বলেছিলাম, আপনাকে সামনের দিকে তাকাতে হবে, বিশেষত যখন শিশির হবে তখন আপনাকে অতিরিক্ত রান পেতে হবে।”

১৮৮ রান করেও দিল্লির কাছে হার, কি বললেন চেন্নাই অধিনায়ক ধোনি? 3

ধোনি আরও বলেন, “খেলা ৭.৩০ শুরু মানে বিরোধী দল শিশিরের পরিমাণ কম পাবে এবং আমাদের আরও ১৫-২০ রান বেশি করতে হবে। এর পরে আপনার শুরুতে উইকেটও পাওয়া দরকার। ঠিক আছে, যদি আমরা ধারাবাহিকভাবে শিশির পেতে থাকি, তবে ২০০ রান এমন একটি বিষয় যা সমস্ত দল মাথায় রাখে। আমি অনুভব করেছি যে আমাদের উভয় ওপেনারই খুব ভাল ডেলিভারি পেয়েছে এবং এটি এমন খেলায় ঘটতেই পারে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *