দেখুন : কোয়ারেন্টিনে স্ত্রী রিতিকার সাথে এইভাবে দিন কাটাচ্ছেন তারকা ওপেনার রোহিত শর্মা 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে আগামী ৫ ফেব্রুয়ারি থেকে চার টেস্টের সিরিজ শুরু হতে যাচ্ছে। টিম ইন্ডিয়ার সমস্ত খেলোয়াড় গত ২৭ জানুয়ারী চেন্নাই পৌঁছেছে এবং এখন তাদের এক সপ্তাহের কোয়ারেন্টিনে থাকতে হবে। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের পরে জো রুট সহ ইংল্যান্ডের অন্যান্য খেলোয়াড়রাও ইতিমধ্যেই চেন্নাই পৌঁছে গেছেন। ভারতীয় দলের একাধিক খেলোয়াড়, যেমন অজিঙ্ক রাহানে ও রোহিত শর্মা তাদের পরিবার নিয়ে চেন্নাই পৌঁছেছেন।

দেখুন : কোয়ারেন্টিনে স্ত্রী রিতিকার সাথে এইভাবে দিন কাটাচ্ছেন তারকা ওপেনার রোহিত শর্মা 2

আর নিজেদের পরিবার নিয়ে কিভাবে তারা কোয়ারেন্টিন কাটাচ্ছেন, সে নিয়ে উদগ্রীব সকলে। আর এবার তারকা ওপেনার রোহিত শর্মা তার ইনস্টাগ্রামে স্ত্রী রিতিকার সাথে একটি ফটো শেয়ার করেছেন। রোহিত তার ইনস্টাগ্রাম স্টোরিতে রিতিকার সাথে একটি ফটো শেয়ার করেছেন, যেখানে দুজনকেই একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। সীমিত ওভারের সহ-অধিনায়ক ছবিটি শেয়ার করে সেই ছবির উপরে লিখেছেন, “কোয়ারেন্টিম”।

pic credit  rohit sharma instagram

রোহিত শর্মা অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে ঐতিহাসিক জয়ের এক গুরুত্বপূর্ণ অংশ ছিলেন। ব্যাট হাতে রোহিত শর্মা বেশ ভাল ছন্দে হাজির হয়েছিলেন। তবে, তিনি তার ভালো শুরুকে একটি বড় ইনিংসে রূপান্তর করতে ব্যর্থ হন, যা একাধিক কিংবদন্তি খেলোয়াড়রা সমালোচনা করেছিলেন। বিরাট কোহলির অনুপস্থিতিতে রোহিতকে টেস্ট সিরিজে দলের সহ অধিনায়ক করা হয়েছিল।

দেখুন : কোয়ারেন্টিনে স্ত্রী রিতিকার সাথে এইভাবে দিন কাটাচ্ছেন তারকা ওপেনার রোহিত শর্মা 3

অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ তিনটি টেস্ট ম্যাচ মিস করা ভারতের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে দলে ফিরেছেন। আর তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং পেসার ইশান্ত শর্মাও দলে জায়গা পেয়েছেন। ব্রিসবেন টেস্টে টেস্টে অভিষেক হওয়া ওয়াশিংটন সুন্দরকেও দলে রাখা হয়েছে। ইংল্যান্ড দলকে ভারত সফরে চারটি টেস্ট, পাঁচটি টি টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *