দেখুন : পৃথ্বী শয়ের দুরন্ত ইনিংসে মজে উঠলেন সুন্দরী প্রেমিকা, ছবিতে ভরিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ায় 1

বৃহস্পতিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৪১ বলে ৮২ রানের ঝড়ো ইনিংস নিয়ে দিল্লির জয়ের পেছনে ওপেনার পৃথ্বী শ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। এ সম্পর্কে, তাঁর কথিত বান্ধবী, অভিনেত্রী প্রাচি সিং ইনস্টাগ্রামে বলেছেন যে দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শকে এই মরশুমের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সময়ে প্রাপ্ত সমস্ত পুরষ্কারের জন্য একটি স্যুটকেসের নতুন প্রয়োজন হতে পারে।

Shaw-stopper Prithvi hits 6 fours in one over, becomes second batsman in  IPL to do so

বৃহস্পতিবার শ কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিপক্ষে ৪১ বলে ৮২ রানের ইনিংসটি খেলে দিল্লির জয়ের নায়ক হয়ে উঠলেন। তিনি প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরষ্কার পেয়েছিলেন। ম্যাচের পরের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রাচি, যিনি শয়ের সাথে ডেটিং করছেন (গুজবে), তার ছবি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছিলেন এবং ম্যাচ পরবর্তী পুরষ্কার বিতরণীতে ব্রডকাস্টারদের সাথে কথা বলেছিলেন।

01

প্রাচি এই ছবিগুলির ক্যাপশনে লিখেছেন, “গর্বিত তোমার জন্য।” দ্বিতীয় ছবির ক্যাপশনে তিনি বলেছিলেন, ‘এই সমস্ত পুরষ্কার প্যাক করার জন্য একটি নতুন স্যুটকেস দরকার’।  এই ইনিংসটিও শকে অরেঞ্জ ক্যাপ স্ট্যান্ডিংয়ে শীর্ষ তিনে প্রবেশ করতে সহায়তা করেছিল। শয়ের নামে এখন ২৭০ রান রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *