দেখুন : কেবল মেন্টর নয়! টিম ইন্ডিয়াকে তৈরি করতে এই বিশেষ কাজে নেমে পড়লেন মহেন্দ্র সিং ধোনি 1

ভারতীয় ক্রিকেট দল বর্তমানে পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছে (IND বনাম PAK T20 বিশ্বকাপ)। রবিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত ও পাকিস্তানের ক্রিকেট দল আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ -এর প্রথম ম্যাচে পরস্পরের মুখোমুখি হবে। এই হাই ভোল্টেজ ম্যাচের আগে শুক্রবার ভারতীয় দল প্রচণ্ড ঘাম ঝরিয়েছে। টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানদের মেন্টর মহেন্দ্র সিং ধোনি দ্বারা থ্রো ডাউন অনুশীলন দেওয়া হয়েছিল। ধোনির থ্রো-ডাউন অনুশীলন সেশনের কিছু ছবি বিসিসিআই তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে।

দেখুন : কেবল মেন্টর নয়! টিম ইন্ডিয়াকে তৈরি করতে এই বিশেষ কাজে নেমে পড়লেন মহেন্দ্র সিং ধোনি 2

এই ছবিগুলি শেয়ার করে, বিসিসিআই ক্যাপশন লিখেছে, ‘”প্রকাশিত ! টিম ইন্ডিয়ার নতুন থ্রো ডাউন স্পেশালিস্ট !!!” ধোনিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের মেন্টর হিসেবে নিয়োগ করেছে বিসিসিআই।এর আগে ইংল্যান্ডের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে মাঠের বাইরে উইকেটকিপার ঋষভ পান্তকে উইকেটকিপিং কৌশল শেখাতে দেখা গিয়েছিল ধোনিকে।

ভারত ২০১৪ সালে ফাইনালিস্ট ছিল। টিম ইন্ডিয়াতে বর্তমানে পাকিস্তান ছাড়াও আফগানিস্তান, নিউজিল্যান্ড, স্কটল্যান্ড এবং নামিবিয়ার দল রয়েছে। নামিবিয়া বাছাইপর্বের মাধ্যমে সুপার ১২-তে জায়গা করে ইতিহাস সৃষ্টি করেছে। আয়ারল্যান্ডকে হারিয়ে যোগ্যতা অর্জন করেছে নামিবিয়া।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *