দেখুন : খেতাব জিততে মরিয়া মহেন্দ্র সিং ধোনি শুরু করে দিলেন অনুশীলন, কঠিন প্র্যাকটিস করল সিএসকে 1

অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) খেলোয়াড়রা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পরবর্তী আসরের জন্য নেট অনুশীলন শুরু করে। আগে খেলোয়াড়দের নিয়মের অধীনে কোয়ারেন্টিনে থাকতে হয়েছিল এবং তারা আরটি-পিসিআর পরীক্ষায় নেতিবাচক উপস্থিত হওয়ার পরে অনুশীলন শুরু করে।  অধিনায়ক ধোনি ছাড়াও অভিজ্ঞ ব্যাটসম্যান অম্বাতি রায়ডু, ঋতুরাজ গায়কওয়াড় এবং আরও কিছু খেলোয়াড় সোমবার শিবিরে অনুশীলন শুরু হয়েছিল নেট অনুশীলন করে।

তামিলনাড়ুর এন জগদিশন, আর সাই কিশোর এবং সি হরি নিশান্ত ধোনি ও রায়ডুর পাশাপাশি অনুশীলন করেছিলেন। শিবিরে নতুন বোলার হরি শঙ্কর রেড্ডিও রয়েছেন। টিমের প্রধান নির্বাহী কাশী বিশ্বনাথ বলেছেন যে সিএসকে প্লেয়াররা তাদের কোয়ারেন্টিন শেষ করে আগামীকাল অনুশীলন শুরু করবেন। ধীরে ধীরে আরও কিছু খেলোয়াড়ও পৃথক পৃথক মেয়াদ শেষ করে দলে যোগ দেবে।

তিনি বলেছিলেন যে লেগ স্পিনার কর্ণ শর্মা এবং ভগত ভার্মাও আগামী দিনে দলে যোগ দেবেন। অধিনায়ক ধোনি বুধবার এখানে পৌঁছেছেন। তাত্পর্যপূর্ণ, এই বছর আইপিএল আগামী ৯ এপ্রিল শুরু হবে, এবং চেন্নাই দল আগামী ১০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তাদের অভিযান শুরু করবে। এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি আগামী ৩০ মে আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *