দেখুন : বিশেষ উপায়ে চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা উদযাপন করল মহেন্দ্র সিং ধোনির এই বিশেষ কীর্তি 1

ফাস্ট বোলার দীপক চাহারের (১৩ রানে চার উইকেট) সহায়তায় চেন্নাই সুপার কিংস শুক্রবার আইপিএল ২০২১ ম্যাচে একতরফাভাবে পাঞ্জাব কিংসকে ছয় উইকেটে পরাজিত করে দুটি ম্যাচে প্রথম জয়ের রেকর্ড রেখেছে। এটি চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ২০০ তম আইপিএল ম্যাচ ছিল এবং তার দল দুর্দান্ত জয় পেল। ম্যাচটি শেষ হওয়ার পরে, সিএসকে দলের খেলোয়াড়রা ক্যাপ্টেন ধোনিকে ২০০টি ম্যাচ খেলার বিশেষ কৃতিত্বের জন্য কেক পেতে পেয়েছিলেন।

ছবিগুলি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন সিএসকে। এতে ধোনিকে কেক কাটতে দেখা যায়, স্যাম কারান, রবিন উথাপ্পা সহ অন্যান্য খেলোয়াড়দের তাঁর সাথে দেখা গেছে। চেন্নাইয়ের হয়ে আইপিএলে ধোনি ১৭৬ ম্যাচ খেলেছেন। এ ছাড়া চ্যাম্পিয়ন্স লিগ টি টোয়েন্টিতে চেন্নাইয়ের হয়ে ধোনি ২৪ ম্যাচ খেলেছেন। চেন্নাই সুপার কিংসের হয়ে ২০০তম ম্যাচ খেলা ধোনি তার অধিনায়কত্বের অধীনে সিএসকে তিন বার আইপিএল শিরোপা জিতেছেন। তার নেতৃত্বে, সিএসকে চ্যাম্পিয়ন্স লিগের টি ২০ শিরোপাও দুইবার জিতেছে।

পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে, চেন্নাই কে এল রাহুলের দলকে ২০ ওভারে আট উইকেটে ১০৬ রানের সামান্য স্কোর করতে বাধা দেয় এবং তারপরে ১৫.৪ ওভারে চার উইকেটে ১০৭ রান করে সহজ জয় অর্জন করে। ঋতুরাজ গায়কোয়াড় (৫) শীঘ্রই দলের হয়ে প্যাভিলিয়নে ফিরে আসেন, তবে ফাফ ডু প্লেসিস এবং মইন আলী দ্বিতীয় উইকেটে ৬৬ রান যোগ করে দলকে জয়ের দোরগোড়ায় নিয়ে যান। মইন ৩১ বলে সাতটি বাউন্ডারি এবং একটি ছক্কায় ৪৬ রান করে প্যাভিলিয়নে ফিরেছিলেন, ডু প্লেসিস অপরাজিত ৩৬ রান করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *