৬-৭ এর অবিশ্বাস্য ফিগার নেওয়া সত্ত্বেও আন্তর্জাতিক কেরিয়ার শেষ হতে চলেছে স্কট বোল্যান্ডের 1

স্কট বোল্যান্ড (Scott Boland) মেলবোর্নে (Melbourne) ইংল্যান্ডের (England) বিরুদ্ধে তার জাদুকরী 6-7 দিয়ে অস্ট্রেলিয়ান অ্যাশেজ লোককাহিনীতে তার নাম লিখিয়েছিলেন, কিন্তু তার রূপকথার অভিষেকটি অবিশ্বাস্যভাবে তার শেষ টেস্ট হতে পারে। ৩২ বছর বয়সী এই যুবককে তার হোম মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (MCG) তার দক্ষতার জন্য ডাকা হয়েছিল যেহেতু ঝাই রিচার্ডসন (Jhye Richardson), মাইকেল নেসার (Michael Nesser) এবং জশ হ্যাজেলউডকে (Josh Hazlewood) তৃতীয় টেস্টের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে বা ফিট নয়।

অস্ট্রেলিয়াকে ইনিংস এবং ১৪ রানে জয়ের জন্য অনুপ্রাণিত করতে সহায়তা করেছিলেন

Ashes 2021, Australia vs England 1st Test, Day 4 Highlights: AUS win by  nine wickets | Sports News,The Indian Express

এবং তিনি উভয় হাত দিয়ে সুযোগটি গ্রহণ করেছিলেন, অস্ট্রেলিয়াকে ইনিংস এবং ১৪ রানে জয়ের জন্য অনুপ্রাণিত করতে সহায়তা করেছিলেন। বোল্যান্ড অস্ট্রেলিয়ার হয়ে টেস্ট ক্রিকেট খেলতে জেসন গিলেস্পির (Jason Gillespie) পরে– শুধু দ্বিতীয় আদিবাসী ব্যক্তিই হয়ে ওঠেননি, তিনি চার ওভারের দ্বিতীয় ম্যাচে সফরকারীদের ধ্বংস করার জন্য ম্যান-অফ দ্য ম্যাচ হিসেবে জনি মুলাঘ পদকও জিতেছিলেন।

সিডনিতে ৫ জানুয়ারি শুরু হতে যাওয়া চতুর্থ টেস্টে বোল্যান্ডকে উপেক্ষা করা যেতে পারে

Australia's Scott Boland hopes to be 'role model' for Indigenous community  after Test debut against England | Cricket News | Sky Sports

তবুও টেস্ট ইতিহাসে দ্রুততম পাঁচ উইকেট শিকারের রেকর্ডের সমান হওয়া সত্ত্বেও, সিডনিতে ৫ জানুয়ারি শুরু হতে যাওয়া চতুর্থ টেস্টে বোল্যান্ডকে উপেক্ষা করা যেতে পারে। প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং cricket.com.au কে বলেছেন, “এটি সম্ভবত তার খেলা শেষ টেস্ট হতে পারে। এটা ভাবতে অবাক লাগে। তার বয়স প্রায় ৩৩, সে মাত্র সাত উইকেটে ছয়টি নিয়েছে। হফকে (হ্যাজলউড) ফিরে আসতে হবে, ঝাই সম্ভবত পিকিং অর্ডারেও তার থেকে এগিয়ে। (হ্যাজেলউড) নিয়ে যদি কোনো চিন্তা থাকে — রিচার্ডসন এবং বোল্যান্ডের মধ্যে থেকে তারা কোনটিকে বেছে নেবে? এটাই আমার মনে হয় বড় নির্বাচনের পয়েন্ট হতে চলেছে।”

Leave a comment

Your email address will not be published.