SAvIND 3rd Test : চোটে ছিটকে গেলেন এই সুপারস্টার, জোহানেসবার্গ থেকে এই দুটি বড় পরিবর্তন আনছে ভারত 1

মঙ্গলবার (১১ জানুয়ারি) থেকে কেপটাউনে (Capetown) শুরু হবে ভারত-দক্ষিণ আফ্রিকার (India-South Africa) মধ্যকার তিন টেস্টের সিরিজের শেষ ম্যাচ। এই মাটিতে প্রথমবার টেস্ট জেতার চ্যালেঞ্জ থাকবে টিম ইন্ডিয়ার। এই টেস্টে যদি টিম ইন্ডিয়া পাস করে, তাহলে দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথমবার টেস্ট সিরিজ জিততেও সফল হতে পারে। তৃতীয় টেস্টের জন্য টিম ইন্ডিয়াতে অনেক পরিবর্তন হবে। বিরাট কোহলির (Virat Kohli) ফেরা নিশ্চিত। একই সঙ্গে ইনজুরির কারণে বাদ পড়তে পারেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)।

প্রথমবার টেস্ট জেতার চ্যালেঞ্জ থাকবে টিম ইন্ডিয়ার

India vs England: How Virat Kohli helped young Hanuma Vihari on Test debut  at the Oval

বিরাটের ফেরা মানে হনুমা বিহারিকে (Hanuma Vihari) বাইরে যেতে হবে। জোহানেসবার্গের দ্বিতীয় ইনিংসে হনুমা ছোট কিন্তু চমৎকার ইনিংস খেলেন। দলের হয়ে অপরাজিত ৪০ রান করেন হনুমা। তার সুবাদে টিম ইন্ডিয়া ২০০ রানের বেশি স্কোর পার করতে সফল হয়েছিল। গত বছর সিডনিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে জোহানেসবার্গের আগে শেষ টেস্ট খেলেছিলেন হনুমা। তারপর টেস্ট বাঁচানোর কাজটা করলেন। হনুমা ১৬১ বলে অপরাজিত ২৩ রান করেন।

এটি কেপটাউন টেস্টে টিম ইন্ডিয়ার প্লেয়িং-11 হতে পারে

Best Part Of Virat Kohli's Game Is His Preparation: Hanuma Vihari

কেএল রাহুল (সহ অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর, মহম্মদ শামি, জসপ্রিত বুমরাহ, উমেশ যাদব / ইশান্ত শর্মা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *