এশিয়া কাপ: PAK vs AFG: সরফরাজ আফগানি স্পিনারদের নিয়ে বললেন এমন কথা, জিতে নিলেন ক্রিকেট প্রেমীদের হৃদয়

পাকিস্থানের দল আর আফগানিস্থানের দলের মধ্যে গতকাল সুপার-৪ এর দ্বিতীয় ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচ আবুধাবির ক্রিকেট স্টেডিয়মে অনুষ্ঠিত হয়। পাকিস্থান এবং আফগানিস্থানের মধ্যে হওয়া এই রোমাঞ্চকর ম্যাচে পাকিস্থানের দল ৩ উইকেট আর ৩ বল বাকি থাকতেই জিতে নেয়। পাকিস্থান নিজের এই জয়ে সুপার-৪ এর পয়েন্ট টেবিলে ২টি গুরুত্বপূর্ণ পয়েন্ট হাসিল করে নিয়েছে। পাকিস্থানের এই জয়ের পর পাক অধিনায়ক সরফরাজ আহমেদকে যথেষ্ট খুশি দেখিয়েছে আর তিনি নিজের খেলোয়াড়দের জমিয়ে প্রশংসা করেছেন।

ইমাম, বাবর আর শোয়েব মালিককে দিয়েছেন জয়রে শ্রেয়
এশিয়া কাপ: PAK vs AFG: সরফরাজ আফগানি স্পিনারদের নিয়ে বললেন এমন কথা, জিতে নিলেন ক্রিকেট প্রেমীদের হৃদয় 1
পাকিস্থান অধিনায়ক সফরাজ আহমেন্দ নিজেদের তিন খেলোয়াড়কে এই জয়ের শ্রেয় দিয়ে বলেছেন, “ আমাদের এই জয়ের শ্রেয় ইমাম, বাবর আর শোয়েব মালিককে দিতে হবে। ইমাম আর বাবর ভালো পার্টনারশিপ করেছিল আর শেষে মালিক ম্যাচকে ভালো ফিনিশ করেছে”।

আফগানিস্থানের স্পিনার দুর্দান্ত
এশিয়া কাপ: PAK vs AFG: সরফরাজ আফগানি স্পিনারদের নিয়ে বললেন এমন কথা, জিতে নিলেন ক্রিকেট প্রেমীদের হৃদয় 2
পাকিস্থান অধিনায়ক সফরাজ আহমেদ আগে নিজের বয়ানে আফগানিস্থান স্পিনারদের প্রশংসা করে বলেন, “ আফগানিস্থান স্পিনাররা এই ম্যাচে দেখিয়েছে, যে ওরা কেনও দুনিয়ার সবচেয়ে ভালো স্পিনারদের মধ্যে একজন। তাদের বিরুদ্ধে এই কন্ডিশনে ২৫০ রানের স্কোর টাড়া করাও ভীষণই মুশকিল। আমাদের স্পিনার শাদাব খান আজ ফিটনেস টেস্ট পাশ করতে পারেন নি। যে কারণে ও এই ম্যাচে খেলতে পারেনি”।

আমরা আজ ভালো ফিল্ডিং করি নি
এশিয়া কাপ: PAK vs AFG: সরফরাজ আফগানি স্পিনারদের নিয়ে বললেন এমন কথা, জিতে নিলেন ক্রিকেট প্রেমীদের হৃদয় 3
পাকিস্থানের অধিনায়ক সরফরাজ আহমেদ আরও জানান, “ আমাদের এই জয়ে যথেষ্ট আত্মবিশ্বাস বাড়বে। আমরা নিজেদের এই প্রদর্শনে অবশ্যই মোটিভেট হব। গত এক দেড় বছরে আমাদের ফিল্ডিংও যথেষ্ট ভালো হয়ে গিয়েছে। কিন্তু আজ আমাদের ফিল্ডিং খুব ভালো হয় নি। আমাদের এর উপর নিজেদের ধ্যান আরও কেন্দ্রিত করতে হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *