ভারতের বিপক্ষে হারের পর থেকেই খবরের শিরোনামে রয়েছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ।একদিকে হতে হচ্ছে সমালোচিত আবার একদিকে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে হয়েছেন ঠাট্টার পাত্র।তবে এইবার যা হলো তা বাকী ঘটনা গুলো কে ছাপিয়ে গেলো, এইবার সরাসরি সরফরাজকে সামনে পেয়ে তাকে কটু কথা বলতে ছাড়লেন না তার দেশের এক ক্রিকেট ভক্ত।

নিজের ছেলের সামনেই দেশের এক ক্রিকেট ভক্তের কাছে নিগৃহীত হতে হলো সরফরাজকে। ইংল্যান্ডের একটি মলে জনসমক্ষে এমনটা ঘটেছে সরফরাজের সাথে।ছেলেকে নিয়ে কেনাকাটা করতে গেছিলেন সরফরাজ, সেখানে বিদ্রুপের মুখে পড়েন তিনি।শুধু তাই নয়, তাকে ” শুয়োর ” বলতেই ছাড়েননি তিনি।

একদিকে যেমন দেশের ক্রিকেট ভক্তদের নিগ্রহের মুখে পড়তে হয়েছে সরফরাজকে, ঠিক তখন অন‍্যদিকে এইসময় ভারতকে পাশে ফেলেন সরফরাজ।তার সমর্থনে একের পর এক টুইট করা যায় লক্ষ্য।সকলেই ওই পাক ক্রিকেট সমর্থকের তীব্র সমালোচনা করেছেন । একসময় বিষয়টি এমন আকার ধারন করে যে সেই অভিযুক্ত পাক ক্রিকেট সমর্থক ক্ষমা চেয়ে নেন সরফরাজ এবং তার দেশের মানুষের কাছে।

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপে এক অদ্ভুত চড়াই – উৎরাই এর মধ্যে দিয়ে এগোচ্ছে পাকিস্তান , কখনো বিধ্বস্ত হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের কাছে, আবার কখনও চমক দেখাচ্ছে ইংল‍্যান্ডকে হারিয়ে।এরই মাঝে বিশ্বকাপের মন্চে ফের আরেকবার হেরে গলো সরফরাজরা ভারতের কাছে।এ নিয়ে বিশ্বকাপের মন্চে ভারত- পাকিস্তান ম‍্যাচের সামগ্রিক ফলাফল দাড়ালো ৭-০ ।সেইদিন ম‍্যানচেস্টারে ভারতের জয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন রোহিত শর্মা।শুরু থেকে পাক বোলারদের বেধড়ক পেটানো শুরু করেন তিনি।খেলেন ১১৩ বলে ১৪০ রানের ঝোড়ো ইনিংস।প্রসঙ্গত , এইটাই রোহিতের কেরিয়ারে ২৪ তম একদিবসীয় শতরান।এদিন রোহিত কে ওপেন করতে নেমে যোগ্য সঙ্গত দিয়েছিলেন কে এল রাহুল।চোটের জন্য শিখর ধাওয়ান দলের বাইরে যাওয়ায় এই ম‍্যাচে ওপেনে সুযোগ পান রাহুল।এবং সুযোগ পেয়েই নিজেকে প্রমাণ করলেন রাহুল,খেলেন ৫৭ রানের ইনিংস।রাহুল এবং রোহিত প্রথম উইকেটে যোগ করেছিলেন ১৩৬ ।এছাড়াও ৬৫ বলে ৭৭ করেন বিরাট।এর জেরে ৫০ ওভার শেষে ভারতের স্কোর দাড়ায় ৫ উইকেটের বিনিময়ে ৩৩৬ ।সেই লক্ষ্যমাত্রা চেজ করতে নেমে ৪০ ওভারে ২১২ রান করেন তোলে পাক দল, এবং শেষে ৮৯ রানে পরাজিত হয় ভারতের কাছে।

SHARE

আরও পড়ুন

আম্বাতি রায়ডুকে বিশ্বকাপ দলে সুযোগ না দেওয়ায় মহম্মদ আজহারউদ্ধিন একে করলেন দায়ী

আম্বাতি রায়ডুকে বিশ্বকাপ দলে সুযোগ না দেওয়ায় মহম্মদ আজহারউদ্ধিন একে করলেন দায়ী
বিশ্বকাপ ২০১৯ ভারতীয় দলের জন্য যথেষ্ট রোমাঞ্চকর থেকেছে, এখন আপনি ভাবছেন বিশ্বকাপ শেষ হয়েছে এক সপ্তাহ হয়ে...

বিশ্বকাপ ফাইনাল নিয়ে অ্যাম্পায়ার কুমার ধর্মসেনার বড়ো খোলসা, বললেন ইংল্যান্ড বলছে মিথ্যে কথা

বিশ্বকাপ ফাইনাল নিয়ে অ্যাম্পায়ার কুমার ধর্মসেনার বড়ো খোলসা, বললেন ইংল্যান্ড বলছে মিথ্যে কথা
ইংল্যান্ড কিরকেট দল বিশ্বকাপ ২০১৯এর খেতাব তো জিতে নিয়েছে, কিন্তু এই টুর্নামেন্ট শেষ হওয়ার পরও ওই বিতর্কিত...

এমএস ধোনির অবসর নিয়ে বললেন এমএসকে প্রসাদ, ঋষভ পন্থকে করছেন ভবিষ্যতের জন্য তৈরি

মুম্বাইতে হওয়া বৈঠকে নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ জানিয়েছেন যে টিম ম্যানেজমেন্ট ঋষভ পন্থের মত তরুণদের ভবিষ্যতের জন্য...

ওয়েস্টইন্ডিজ সফরে এই তিন খেলোয়াড় যদি ফ্লপ হন, তো আর কখনো পাবেন না টিম ইন্ডিয়ায় জায়গা

ওয়েস্টইন্ডিজ সফরে এই তিন খেলোয়াড় যদি ফ্লপ হন, তো আর কখনো পাবেন না টিম ইন্ডিয়ায় জায়গা
বিশ্বকাপ শেষ হওয়ার পর এখন সকলের নজর ওয়েস্টইন্ডিজ সফরের দিকে রয়েছে যা ৩ আগস্ট থেকে শুরু হতে...

ওয়েস্ট ইন্ডিজের সফরের আগে ক্রিকেট কেরিয়ার নিয়ে বড়সড়ো সিদ্ধান্ত মহেন্দ্র সিং ধোনির

সমস্ত জল্পনার অবসান ঘটালেন মহেন্দ্র সিং ধোনি।একদিকে যখন তার একদিকে তার অবসর নিয়ে আলোচনা তুঙ্গে ভারতীয় ক্রিকেট...