শোয়েব আকতার করেছিলেন সরফরাজ আহমেদের ফিটনেস নিয়ে মজা, এখন সরফরাজ দিলেন কড়া জবাব

বিশ্বকাপ ২০১৯ এর শুরু ৩০ মে থেকে শুরু হয়ে গিয়েছে। ১৪ জুলাই এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ লর্ডসের মাঠে খেলা হবে। এবারের টুর্নামেন্ট রাউন্ড রবিন্ন ফর্ম্যাটে খেলা হচ্ছে। দশটি দল এই বিশ্বকাপে অংশ নিচ্ছে। ভারতের প্রতিবেশি দেশ পাকিস্তানও নিজেদের দুটি ম্যাচ খেলেছেন। সোমবার ঘরের দল ইংল্যান্ডকে হারিয়ে দিয়েছে তারা। এর আগে নিজেদের প্রথম ম্যাচে তারা হারের মুখে পড়েছিল। এই হারের পর পাকিস্তানের ক্রিকেট তারাকাদের মধ্যে কথার লড়াই শুরু হয়ে গিয়েছে যার অংশ শোয়েব আকতার আর মইন খানও থেকেছেন।

এই কথা বলেছিলেন শোয়েব আকতার

শোয়েব আকতার করেছিলেন সরফরাজ আহমেদের ফিটনেস নিয়ে মজা, এখন সরফরাজ দিলেন কড়া জবাব 1

২০১৯ বিশ্বকাপের প্রথম ম্যাচে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে পাকিস্তান দলের হারের পর অধিনায়ক সরফরাজ আহমেদের ফিটনেস নিয়ে প্রাক্তন জোরে বোলার শোয়েব আকতার তীক্ষ্ণ মন্তব্য করেছিলেন। এই কমেন্টের পরও সরফরাজের তরফে কোনো প্রতিক্রিয়া আসেনি। ওয়েস্টইন্ডিজের হারের পর শোয়েব আকতার বলেছিলেন,

“যখন সরফরাজ আহমেদ টসের জন্য এসেছিল, তখন ওর পেট বাইরের দিকে ছিল আর তার চেহারা যথেষ্ট মোটা লাগছিল। আমি প্রথম অধিনায়ক দেখলাম যিনি এতটা আনটিফ। এই কারণেই ওকে উইকেটকিপিংয়েও সংঘর্ষ করছে”।

এই ভাবে শোয়েব আকতারের জবাব দিলেন সরফরাজ আহমেদ

শোয়েব আকতার করেছিলেন সরফরাজ আহমেদের ফিটনেস নিয়ে মজা, এখন সরফরাজ দিলেন কড়া জবাব 2

সরফরাজ শোয়েব আকতারের বয়ানে কিছু বলেন তো নি কিন্তু তিনি ন্যাটিংহ্যাম নিজের ব্যাটে এর জবাব অবশ্যই দিয়েছেন। ন্যাটিংহ্যামের ট্রেন্টব্রিজের মাঠে পাকিস্তানীরা তিনটি হাফসেঞ্চুরি করেছে। এই তিনটি হাফসেঞ্চুরির মধ্যে একটি অধিনায়ক সরফরাজের ব্যাট থেকে বেরিয়েছে। সরফরাজ ইংল্যাণ্ডের বিরুদ্ধে ৪৪ বলে ৫৫ রান করেন। এই ম্যাচে সরফরাজের ব্যাট চলা জরুরীও ছিল। শুধু তাই নয় সরফরাজ ইংল্যাণ্ডের বিরুদ্ধে বেয়রস্টোর ক্যাচ নিতেই ওয়ানডেতে নিজের ১০০ ক্যাচ পূর্ণ করে ফেলেছেন। এর সঙ্গেই সরফরাজ আহমেদ একদিনের ম্যাচে চতুর্থ উইকেটকিপার হন যিনি ক্যাচের সেঞ্চুরি পূর্ণ করলেন।

পাকিস্তানী দলের আগের সফর

শোয়েব আকতার করেছিলেন সরফরাজ আহমেদের ফিটনেস নিয়ে মজা, এখন সরফরাজ দিলেন কড়া জবাব 3

ইংল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তান ভীষণই ভাল প্রদর্শন দেখিয়েছে কিন্তু লড়াই এখনো বাকি রয়েছে। পাকিস্তান বিশ্বকাপে কোনো সেঞ্চুরি ছাড়া বড়ো স্কোর দাঁড় করানো প্রথম দল হয়ে গিয়েছে। পাকিস্তানের পরের ম্যাচ ৯ জুন শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা হবে। ১৬ জুন টুর্নামেন্টের সবচেয়ে রোমাঞ্চকর ম্যাচ ভারত আর পাকিস্তানের মধ্যে খেলাহবে। এই ম্যাচে বিরাট ব্রিগেড আর সফরফরাজ আহমেদের দলের মধ্যে টক্কর হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *