আরসিবি এই তরুণ ক্রিকেটার কোন বলিউড অভিনেত্রীর ফ্যান?

বলিউড এবং ক্রিকেটের সম্পর্ক বহুদিনের। শর্মিলা ঠাকুর- মনসুর আলি পতৌডি, সঙ্গীতা বিজলানি – আজহার উদ্দিন থেকে শুরু করে সাম্প্রতিক বিরাট অনুষ্কা – বলিউড এবং ক্রিকেটের তারকাদের সম্পর্ক চিরকালই হয়ে এসেছে, এবং দুই ফিল্ডের তারকারাও একে অপরের প্রতি আকর্ষিত হয়ে এসেছেন। উদীয়মান ক্রিকেটার সরফরাজ খান, যিনি এই মুহুর্তে আইপিএল সকলের নজরে রয়েছেন এবং সেই কারনেই খবরের শিরোনামে উঠে এসেছেন, তিনিও সম্প্রতি ফতিমা সানা শেখের প্রতি আকৃষ্ট হয়েছেন। দঙ্গল সিনেমায় এক ভারতীয় কুস্তিগীর এবং মহাবীর সিংহ ফোগতের (আমির খান অভিনীত) মেয়ে গীতা ফোগতের চরিত্রে অভিনয় করার পর থেকেই এই অভিনেত্রী চারদিক থেকেই সকলের প্রশংসা কুড়িয়েছেন। দঙ্গলে অভিনয় করার পর থেকেই এই অভিনেত্রী ভীষণই জনপ্রিয় হন এবং তার প্রচুর ফ্যান ফলোয়ারও হয় এবং তার সেই প্রশংসকদের তালিকায় নতুন সংযোজন সরফরাজ।

ইন্সটাগ্রামে বলিউড ইনস্ট্যান্ট নামক একটি সংস্থার করা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ফতিমা সানা শেখের মধ্যে কাকে পছন্দ এই প্রশ্নে ভোট দিয়ে এই উদীয়মান ক্রিকেটার ওই অভিনেত্রীর প্রতি নিজের পছন্দ জাহির করেছেন। ভারতীয় ক্রিকেটে সরফরাজ খানকে পরবর্তী বড় তারকা মনে করা হচ্ছে। ভালো কিছুর জন্যই পূর্বনির্ধারিত সরফরাজ নিজেকে চেনান যখন তার বয়েস মাত্র ১২। ১২ বছর বয়েসেই তিনি হ্যারিশ শিল্ড ইন্টার স্কুল টুর্নামেন্টে ব্যক্তিগত সর্বোচ্চ রানের রেকর্ড ভেঙে দেন। রিজভি স্প্রিংফিল্ড স্কুলের হয়ে তিনি ৫৪টি চার এবং ১২ টি ছয়ের সাহায্যে ব্যক্তিগত ৪৩৯ রান করেন। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি এবং ধারাবাহিকভাবেই পারফর্ম করে চলেছেন সরফরাজ। অনূর্ধ্ব-১৯ ওয়ার্ল্ডকাপে ভারতীয় দলেও জায়গা করে নেন তিনি। ২০১৫য় আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জ ব্যাঙ্গালুরু তাকে ৫০ লাখ টাকায় নিলামে কেনার পর তিনি আইপিলেও সকলকে প্রভাবিত করেন। গতবছর বাংলাদেশে সরফরাজ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দ্বিতীয় সর্বোচ্চ রান স্কোরার হয়েছিলেন। ৬ ম্যাচে ৩৫৫ রান করে তিনি দলের স্তম্ভ হিসেবে নিজেকে প্রমান করেছেন। তবুও শেষ দুটি আইপিএল সিজনে সরফরাজ খারাপ ফর্ম এবং আঘাতের জন্য বেশি ম্যাচ খেলতে পারেন নি।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

RRvsDc:ম্যান অফ দ্যা ম্যাচ পন্থ বিশ্বকাপে নির্বাচন না হওয়া নিয়ে বললেন এই কথা

RRvsDc:ম্যান অফ দ্যা ম্যাচ পন্থ বিশ্বকাপে নির্বাচন না হওয়া নিয়ে বললেন এই কথা
ঋষভ পন্থের দুর্দান্ত ইনিংসের সৌজন্যে দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম ম্যাচে রাজস্থান রয়্যালস দলকে ৬...

স্মিথ সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী, বললেন এই বড়ো কথা

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: আইয়ার বড়ো মনের পরিচয় দিয়ে রাজস্থানের এই খেলোয়াড়ের প্রশংসা করলেন

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...