আরসিবি এই তরুণ ক্রিকেটার কোন বলিউড অভিনেত্রীর ফ্যান?

বলিউড এবং ক্রিকেটের সম্পর্ক বহুদিনের। শর্মিলা ঠাকুর- মনসুর আলি পতৌডি, সঙ্গীতা বিজলানি – আজহার উদ্দিন থেকে শুরু করে সাম্প্রতিক বিরাট অনুষ্কা – বলিউড এবং ক্রিকেটের তারকাদের সম্পর্ক চিরকালই হয়ে এসেছে, এবং দুই ফিল্ডের তারকারাও একে অপরের প্রতি আকর্ষিত হয়ে এসেছেন। উদীয়মান ক্রিকেটার সরফরাজ খান, যিনি এই মুহুর্তে আইপিএল সকলের নজরে রয়েছেন এবং সেই কারনেই খবরের শিরোনামে উঠে এসেছেন, তিনিও সম্প্রতি ফতিমা সানা শেখের প্রতি আকৃষ্ট হয়েছেন। দঙ্গল সিনেমায় এক ভারতীয় কুস্তিগীর এবং মহাবীর সিংহ ফোগতের (আমির খান অভিনীত) মেয়ে গীতা ফোগতের চরিত্রে অভিনয় করার পর থেকেই এই অভিনেত্রী চারদিক থেকেই সকলের প্রশংসা কুড়িয়েছেন। দঙ্গলে অভিনয় করার পর থেকেই এই অভিনেত্রী ভীষণই জনপ্রিয় হন এবং তার প্রচুর ফ্যান ফলোয়ারও হয় এবং তার সেই প্রশংসকদের তালিকায় নতুন সংযোজন সরফরাজ।

ইন্সটাগ্রামে বলিউড ইনস্ট্যান্ট নামক একটি সংস্থার করা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ফতিমা সানা শেখের মধ্যে কাকে পছন্দ এই প্রশ্নে ভোট দিয়ে এই উদীয়মান ক্রিকেটার ওই অভিনেত্রীর প্রতি নিজের পছন্দ জাহির করেছেন। ভারতীয় ক্রিকেটে সরফরাজ খানকে পরবর্তী বড় তারকা মনে করা হচ্ছে। ভালো কিছুর জন্যই পূর্বনির্ধারিত সরফরাজ নিজেকে চেনান যখন তার বয়েস মাত্র ১২। ১২ বছর বয়েসেই তিনি হ্যারিশ শিল্ড ইন্টার স্কুল টুর্নামেন্টে ব্যক্তিগত সর্বোচ্চ রানের রেকর্ড ভেঙে দেন। রিজভি স্প্রিংফিল্ড স্কুলের হয়ে তিনি ৫৪টি চার এবং ১২ টি ছয়ের সাহায্যে ব্যক্তিগত ৪৩৯ রান করেন। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি এবং ধারাবাহিকভাবেই পারফর্ম করে চলেছেন সরফরাজ। অনূর্ধ্ব-১৯ ওয়ার্ল্ডকাপে ভারতীয় দলেও জায়গা করে নেন তিনি। ২০১৫য় আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জ ব্যাঙ্গালুরু তাকে ৫০ লাখ টাকায় নিলামে কেনার পর তিনি আইপিলেও সকলকে প্রভাবিত করেন। গতবছর বাংলাদেশে সরফরাজ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দ্বিতীয় সর্বোচ্চ রান স্কোরার হয়েছিলেন। ৬ ম্যাচে ৩৫৫ রান করে তিনি দলের স্তম্ভ হিসেবে নিজেকে প্রমান করেছেন। তবুও শেষ দুটি আইপিএল সিজনে সরফরাজ খারাপ ফর্ম এবং আঘাতের জন্য বেশি ম্যাচ খেলতে পারেন নি।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি
    এই মুহুর্তে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের দুর্নীতিতে গোটা দেশই নড়ে গিয়েছে। ১১ হাজার কোটি টাকার দুর্নীতি এই মুহুর্তে...

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির
    একের পর এক রেকর্ড ধুলিস্যাত হচ্ছে তার ব্যাটের ঘায়ে। বর্তমান প্রজন্মের কথা ছেড়ে দিলেও ইতিমধ্যেই তার নাম...