ENG vs PAK: দুর্দান্ত জয়ের পর এই কথা বললেন সরফরাজ আহমেদ, একে দিলেন জয়ের শ্রেয়

আইসিসি একদিনের বিশ্বকাপের ষষ্ঠ ম্যাচ ঘরের দল ইংল্যাণ্ড আর পাকিস্তান দলের মধ্যে খেলা হয়েছে। দুই দেশের মধ্যে এই ম্যাচ ট্রেন্টব্রিজ, ন্যাটিংহ্যামে খেলা হয়েছে। দুই দেশেরই বিশ্বকাপের এটি দ্বিতীয় ম্যাচ।

দেখতে পাওয়া গেল এক রোমাঞ্চকর ম্যাচ

ENG vs PAK: দুর্দান্ত জয়ের পর এই কথা বললেন সরফরাজ আহমেদ, একে দিলেন জয়ের শ্রেয় 1

এই ম্যাচের টস ইংল্যান্ড অধিনায়ক ইয়োন মর্গ্যান জেতেন আর পাকিস্থানকে প্রথমে ব্যাট করতে আমন্ত্রণ জানান। পাকিস্তান প্রথমে ব্যাটিং করে দুর্দান্ত ব্যাটিং প্রদর্শন দেখিয়ে স্কোর বোর্ডে আট উইকেট হারিয়ে ৩৪৮ রান তোলে। দলের হয়ে মহম্মদ হাফিজ সবচেয়ে বেশি ৮৪ রান করেন। ইংল্যান্ডের হয়ে মইন আলি আর ক্রিস ওকস তিনটি করে উইকেট নেন।
ম্যাচ জেতার জন্য ইংল্যান্ডের সামনে ৩৪৯ রানের পাহাড় প্রমান লক্ষ্য ছিল। এই লক্ষ্য একদমই সহজ ছিলনা। কিন্তু ইংল্যাণ্ড ভীষণই সাহসিকতা দেখায় আর নির্ধারিত ৫০ ওভারে লক্ষ্য তাড়া করতে নেমে ৩৩৪/৯ রান করতে সফল হয়। পাকিস্তান এই ম্যাচে ১৪ রানে জেতে। ইংল্যান্ডের হয়ে জো রুট ১০৭ আর জোস বাটলার ১০৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

জয়ের পর এই কথা বললেন সরফরাজ

ENG vs PAK: দুর্দান্ত জয়ের পর এই কথা বললেন সরফরাজ আহমেদ, একে দিলেন জয়ের শ্রেয় 2

ইংল্যান্ডের বিরুদ্ধে পাওয়া দুর্দান্ত জয়ের পর পাকিস্তানের ক্রিকেট অধিনায়ক সরফরাজ আহমেদ পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে নিজের বয়ানে বলেন,

“ভীষণই দুর্দান্ত প্রদর্শন থেকেছে, দল ভাল প্রয়াস করেছে। আমাদের ৩৫০ রান পর্যন্ত পৌঁছোনোয় দলের ব্যাটসম্যানদের শ্রেয় যায়। আমাদের বোলাররাও দুরন্ত প্রদর্শন করেছে। ম্যাচ ১০:৩০ এ শুরু হয়েছিল আর প্রথম ১০ ওভার যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল।
ফখর আর ইমাম আমাদের ভাল শুরু দিয়েছে। আমরা শাদাবকে প্রথম ওভার এই কারণে দিয়েছি কারণ আমরা জানতাম যে বেয়রস্টো আর রয় স্পিনের বিরুদ্ধে ভাল ব্যাটিং করতে পারে না।ফিল্ডিং আজ একটা গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করেছে। ইংল্যাণ্ডের বিরুদ্ধে গত সিরিজে ফিল্ডিং যথেষ্ট বড়ো ব্যবধান তৈরি করে দিয়েছিল। আজকের জয় থেকে আত্মবিশ্বাস বেড়ে গিয়েছে আর আশা করছি আগেও আমরা এমনই ক্রিকেট খেলব। লাগাতার ১১টি ম্যাচ হারার পর ফেরত আসা সহজ ছিলনা”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *