PAK vs WI: সরফরাজ আহমেদ লজ্জাজনক হারের পর এদের ঘাড়ে দিলেন হারের দায়

শুক্রবার ৩১ মে একদিনের বিশ্বকাপ টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচ ওয়েস্টইণ্ডিজ আর পাকিস্তানের মধ্যে খেলা হয়েছে। দুই দলের মধ্যে এই ম্যাচ ট্রেন্টব্রিজের মাঠে খেলা হয়েছে। ইংল্যাণ্ড আর দক্ষিণ আফ্রিকার মধ্যে জোরদার ম্যাচের পর সমর্থকদের এই ম্যাচ থেকে অনেক বেশি আশা ছিল।

পাকিস্তান করল নিরাশ

PAK vs WI: সরফরাজ আহমেদ লজ্জাজনক হারের পর এদের ঘাড়ে দিলেন হারের দায় 1

এই ম্যাচের শুরু হয় ওয়েস্টইন্ডিজ দলের টস জেতা দিয়ে আর ওয়েস্টইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার টস জিতে পাকিস্তানকে প্রথম ব্যাট করার জন্য আমন্ত্রণ জানান। পাকিস্তানের জন্য প্রথমে ব্যাট করা সঠিক হয়নি আর দল ভীষণই লজ্জাজনক প্রদর্শন করে মাত্র ১০৫ রানেই অলআউট হয়ে যায়। দলের হয়ে কোনো খেলোয়াড়ই হাফসেঞ্চুরিও করতে পারেননি। ওয়েস্টইন্ডিজের হয়ে সবচেয়ে বেশি ওশেন থমাস চার উইকেট নিতে সফল হন।
ওয়েস্টইন্ডিজের সামনে ম্যাচ জেতার জন্য মাত্র ১০৬ রানের লক্ষ্য ছিল আর সকলের আশা ছিল এ ওয়েস্টইন্ডিজ এই ম্যাচ সহজেই জিতে নেবে আর তেমনই হয়। ওয়েস্টইন্ডিজ এই ম্যাচ মাত্র ১৩.৪ ওভার খেলে ৭ উইকেটে ম্যাচ জিতে যায়। দলের জয়ে ক্রিস গেইল ৫০ আর নিকোলস পুরণ অপরাজিত ৩৪ রান করেন। পাকিস্তানের হয়ে মহম্মদ আমির ৩ উইকেট নেন।

হারের পর কি বললেন সরফরাজ

PAK vs WI: সরফরাজ আহমেদ লজ্জাজনক হারের পর এদের ঘাড়ে দিলেন হারের দায় 2

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে পাওয়া লজ্জাজনক হারের পর পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ আহমেদ নিজের পোষ্ট ম্যাচ সেরিমনিতে বলেন যে,

“এই পরিস্থিতিতে যদি আপনি একের পর এক উইকেট হারাতে থাকেন তো খেলায় ফিরে আসা মুশকিল। এই সময় পজিটিভ খেলার প্রয়োজন হয়। আজ আমাদের ব্যাটসম্যানরা ভাল প্রদর্শন করেনি। আমরা জানতাম ওরা নিজেদের জোরে বোলারদের সঙ্গে জোরদার প্রদর্শন করবে…
আমরা শর্ট বলকে ভাল খেলতে পারিনি। আজকের দিনটি সত্যিই নিরাশাজনক থেকেছে। আমার এই বিষয়ে সম্পূর্ণ বিশ্বকা রয়েছে যে আমাদের দল প্রত্যাবর্তন করবে”।

আমিরের প্রদর্শনে হলেন খুশি

PAK vs WI: সরফরাজ আহমেদ লজ্জাজনক হারের পর এদের ঘাড়ে দিলেন হারের দায় 3

সরফরাজ আহমেদ নিজের বয়ানের শেষে বলেন যে মহম্মদ আমিরকেছন্দে বল করতে দেখে ভাল লেগেছে। আপনাদের সকলকেই জানিয়ে দিই যে তিন উইকেট এই ম্যাচে আমির নেন। পাকিস্তানের ক্রিকেট দলের বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচ এখন সোমবার ৩ জুন ইংল্যান্ডের সঙ্গে খেলতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *