দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রাম নেবেন না Virat Kohli, কারণ ব্যাখ্যা করলেন প্রাক্তন নির্বাচক 1

ভারতের প্রাক্তন নির্বাচক সরনদীপ সিং শুক্রবার বলেছেন যে তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজে তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) বিশ্রামের আশা করেন না। প্রাক্তন নির্বাচকের বিবৃতি টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা, ব্যাটসম্যান বিরাট কোহলি, কেএল রাহুল, উইকেটরক্ষক ঋষভ পন্থ এবং পেসার জাসপ্রিত বুমরাহকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে এমন খবরের মধ্যে এসেছে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রাম নেবেন না Virat Kohli, কারণ ব্যাখ্যা করলেন প্রাক্তন নির্বাচক 2

এএনআই-এর সাথে কথা বলার সময় সরনদীপ সিং বলেন, “আমি মনে করি না বিরাট কোহলি বিশ্রাম নেবেন। তিনি আমাদের সবচেয়ে যোগ্য খেলোয়াড়দের একজন। তিনি সত্যিই অসাধারণ একজন প্লেয়ার। হ্যাঁ, তিনি রান করছেন না, তবে এটি কেটে যাবে। তার বডি ল্যাঙ্গুয়েজ একটুও বদলায়নি। সে এখনও সত্যিই কঠোর পরিশ্রম করেন। ফর্মে না আসা থেকে সে এক ইনিংস দূরে এবং এই মুহূর্তে সে সেই এক ইনিংসের জন্য অপেক্ষা করছেন। আমার মনে হয় না কেউ তাকে বললেও তিনি বিশ্রাম নেবে।”

Virat Kohli

প্রাক্তন এই নির্বাচক বলেছেন, জাতীয় দলের ম্যাচ চলাকালীন সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম নেওয়ার ধারণার সাথে তিনি একমত নন এবং এটি অদ্ভুত বলে মনে করেন। তিনি বলেছেন, “জাতীয় দলের ম্যাচের সময় বিশ্রামের এই ধারণাটি আমার কাছে বেশ অদ্ভুত লাগে কারণ খেলোয়াড়রা রঞ্জি, অনূর্ধ্ব-১৯ বা আইপিএল খেলার সময় সিনিয়র স্তরে ভারতের প্রতিনিধিত্ব করার স্বপ্ন দেখেন। প্রয়োজনে তিনি আইপিএলের সময় এটি নিতে পারেন। যদি তার দল প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয় তবে সে বাকি ম্যাচগুলিতে তরুণদের সুযোগ দিতে পারেন।”

Read More: IPL 2022: মুম্বাই বনাম দিল্লি ম্যাচে রোহিত শর্মাদের জন্য গলা ফাটাবে আরসিবি সমর্থকরা ! কারণটা একবার জেনেই নিন

সরনদীপ সিং আরও বলেন, “আপনি যদি ফর্মে না থাকেন এবং আপনি বিশ্রাম নেন, তাহলে আপনি কী মেজাজ এবং মনোভাব নিয়ে ফিরে আসবেন? বরং আপনি চাপে থাকবেন। তাদের (সিনিয়রদের) পাঁচটি ম্যাচই খেলা উচিত। ফর্ম ফিরে পেতে মাত্র একটি ইনিংস লাগে এটা করতে।” 

Leave a comment

Your email address will not be published.