সারা তেন্ডুলকর শুভমান গিলের ছবি দিয়ে হার্টের ইমোজি করলেন শেয়ার, অ্যাফেয়ারের খবর নিয়ে হইচই

মুম্বাই ইন্ডিয়ান্স আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে আইপিএল ২০২০-র পঞ্চম ম্যাচ আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের কারণে মুম্বাই ইন্ডিয়ান্সের দল ৪৯ রানের ব্যবধানে জিতে নিয়েছিল। এই ম্যাচ চলাকালীন এমন কিছু হয় যে মানুষের মনে শুভমান গিল আর শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের অ্যাফেয়ারের খবরে ঘি পড়েছে।

সারা শুভমানের জন্য পোষ্ট করলেন হার্টের ইমোজি

সারা তেন্ডুলকর শুভমান গিলের ছবি দিয়ে হার্টের ইমোজি করলেন শেয়ার, অ্যাফেয়ারের খবর নিয়ে হইচই 1

শচীন তেন্ডুলকরের মেয়ে সারা মুম্বাই ইন্ডিয়ান্স আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলা হওয়া এই ম্যাচের একটি ক্লিপিং রেকর্ড করেছেন, যেখানে কেকেআরের খেলোয়াড় শুভমান গিলকে সূর্যকুমার যাদবের একটি শট আটকানোর জন্য ডাইভ মারার প্রয়াস করতে দেখা যাচ্ছে। এই ক্লিপটি সারা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোষ্টও করেছেন। বিশেষ ব্যাপার এটাই যে এই ইনস্টা স্টোরিতে তিনি হার্টের ইমোজি দিয়েছেন।

আগে থেকেই দুজনের অ্যাফেয়ারের আলোচনা

সারা তেন্ডুলকর শুভমান গিলের ছবি দিয়ে হার্টের ইমোজি করলেন শেয়ার, অ্যাফেয়ারের খবর নিয়ে হইচই 2

সারার এই পোষ্টের আগে থেকেই দুজনের অ্যাফেয়ারের আলোচনা চলছে। আসলে সম্প্রতিই শুভমান গিল আর সারা একই ক্যাপশনের সঙ্গে নিজের নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবি শেয়ার করেছিলেন। প্রথমে সারা তেন্ডুলকর ‘আই স্পাই’ ক্যাপশন দিয়ে নিজে ইনস্টাগ্রামে একটি ছবি পোষ্ট করেছিলেন, এর কিছুক্ষণ পরেই শুভমান গিলও এই ‘আই স্পাই’ ক্যাপশন আর ইমোজির সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেছিলেন।

ম্যাচে কিছু বিশেষ করতে পারেননি শুভমান গিল

সারা তেন্ডুলকর শুভমান গিলের ছবি দিয়ে হার্টের ইমোজি করলেন শেয়ার, অ্যাফেয়ারের খবর নিয়ে হইচই 3

তবে এই ম্যাচে শুভমান গিল আর তার দলের জন্য খুব একটা বিশেষ কিছুই হয়নি। শুভমান এই ম্যাচে ১১টি বলের মুখোমুখি হয়ে মাত্র ৭ রানই করতে পারেন। এর মধ্যে তিনি মাত্র একটিই বাউন্ডারিই মারতে পারেন। তবে শুভমান গিল একজন প্রতিভাবান খেলোয়াড় আর এই কারণে নিশ্চিতভাবেই তিনি আগামী ম্যাচে ভালো প্রদর্শন করতে পারেন। শুভমান গিল আইপিএল ২০১৯ এ নিজের প্রদর্শনের কারণে ইমার্জিং প্লেয়ার অফ দ্যা টুর্নামেন্ট খেতাব জিতেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *