টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর সঞ্জু স্যামসন করলেন বেনামী টুইট, হল ভাইরাল 1

ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসন নিউজিল্যাণ্ড সফরের জন্য ভারতীয় টি-২০ দলে নির্বাচিত হননি,এরপরই স্যামসন নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এমন একটি বেনামী টুইট করেছে যা বোঝা ভীষণই মুশকিল। স্যামসনের এই বুঝতে না পারা টুইটও যথেষ্ট শিরোনামে উঠে এসেছে। স্যামসনের এই টুইটে ১১ হাজারেরো বেশি মানুষ লাইক দিয়েছেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ টি-২০তে খেলেছিলেন সঞ্জু স্যামসন

টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর সঞ্জু স্যামসন করলেন বেনামী টুইট, হল ভাইরাল 2

আসলে বিসিসিআইয়ের নির্বাচক কমিটি ১২ জানুয়ারী গভীর রাতে নিউজিল্যান্ড সফরের জন্য ভারতীয় টি-২০ দলের ঘোষণা করেছিল। শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে বিশ্রাম নেওয়া রোহিত শর্মার দলে প্রত্যাবর্তন হয়েছিল, কিন্তু পুণেতে খেলা হওয়া শেষ টি-২০ ম্যাচে প্রথম একাদশে থাকা সঞ্জু স্যামসনকে ভারতীয় দলে জায়গা দেওয়া হয়নি।

টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর সঞ্জু স্যামসন করেন বেনামী টুইট

টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর সঞ্জু স্যামসন করলেন বেনামী টুইট, হল ভাইরাল 3

দল থেকে বাদ পড়ার পড়ার সঞ্জু স্যামসন এমন একটি টুইট করেন যা নিয়ে চারদিকে নানা অনুমান করা হচ্ছে। সঞ্জু স্যামসন নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শুধু মাত্র একটি কমা (,) লিখে টুইট করেন। ক্রিকেট সমর্থকরা এর নানা মানে বের করছেন। বেশকিছু ইউজার এটিকে দল নির্বাচনের সঙ্গে যোগ করছেন আর এটা নিয়ে বিসিসিআইয়ের দিকেও আঙুল তুলছেন।

টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর সঞ্জু স্যামসন করলেন বেনামী টুইট, হল ভাইরাল 4

সঞ্জু স্যামসনের এই বেনামী টুইটের পর বেশকিছু সোশ্যাল মিডিয়া ইউজার এই টুইটকে নিজেদের ইচ্ছে মতো মানে দাঁড় করিয়েছেন, যা এই রকম…

পাননি পর্যাপ্ত সুযোগ

টিম ইন্ডিয়া থেকে বাদ পড়ার পর সঞ্জু স্যামসন করলেন বেনামী টুইট, হল ভাইরাল 5

প্রসঙ্গত জানিয়ে দিই যে ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত প্রদর্শন করার পর জাতীয় দলে নির্বাচিত হওয়া সঞ্জু স্যামসনকে বেশিরভাগ সময়েই বেঞ্চেই বসে কাটাতে হয়েছে। উইকেটকিপার হিসেবে খেলা ঋষভ পন্থের প্রদর্শন এর মধ্যে ভীষণই খারাপ ছিল কিন্তু তা সত্ত্বেও তাকে লাগাতার দলে খেলানো হয়েছে। এটা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকবার সমর্থকরা ঋষভ পন্থের জায়গায় সঞ্জু স্যামসনকে খেলানোর দাবী তুলেছিলেন। শেষমেশ শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচে তাকে সুযোগ দেওয়া হয়। স্যামসন জাতীয় দলে প্রায় পাঁচ বছর পর সুযোগ পান। কিন্তু তিনি এর ফায়দা তুলতে পারেননি আর মাত্র ৬ রান করেই আউট হন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *