IPL 2022, RR vs DC: লজ্জাজনক হারে নিরাশ সঞ্জু স্যামসন এর ঘাড়ে দিলেন হারের দায়

আইপিএল ২০২২ এর ৫৮তম ম্যাচ রাজস্থান রয়্যালস আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে নবী মুম্বইয়ের ডিওয়াই পাটিল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। অন্যদিকে প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালসের দল রবিচন্দ্রন অশ্বিনের হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬০ রান করে। এর জবাবে দিল্লি ক্যাপিটালসের দল ১১ বল বাকি থাকতেই এই ম্যাচ ৮ উইকেটে জিতে নেয়। এই ম্যাচ হারের পর রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসনকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। আসুন জেনে নেওয়া যাক ম্যাচ শেষে কী বললেন তিনি!

দিল্লির হাতে লজ্জাজনক হারের পর কী বললেন সঞ্জু স্যামসন?

IPL 2022, RR vs DC: লজ্জাজনক হারে নিরাশ সঞ্জু স্যামসন এর ঘাড়ে দিলেন হারের দায় 1

দিল্লি ক্যাপিটালসের হাতে লজ্জাজনক হারের পর রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন জানিয়েছেন যে আজকের ম্যাচ নিরাশাজন ছিল। তার দল দুই বিভাগেই ভাল প্রদর্শন করেনি। তিনি আশা প্রকাশ করেছেন যে দ্রুতই শিমরন হেটমেয়ার দলে যোগ দেবেন। ম্যাচ শেষে সঞ্জু বলেন,

“আজকের ম্যাচ নিরাশাজনক ছিল। আমরা কিছু কম রান করেছি আর মাঝের ওভারে কম উইকেট নিতে পেরেছি। ব্যাটিং আর বোলিং দুই বিভাগেই আমরা ওদের থেকে পেছিয়ে ছিলাম। এটা দু রকমের বাউন্সি উইকেট ছিল, যেখানে ব্যাটিং সহজ ছিল না আর আমরা কম সে কম ১৫-২০ রান পেছিয়ে ছিলাম। অন্যদিকে বোলিং চলাকালীন আমরা কিছু ক্যাচ হাতছাড়া করেছি। সম্ভবত আজ ভাগ্য আমাদের সঙ্গে ছিল না। বাস্তবে আমি নিরাশ, কিন্তু আমরা আগামী ম্যাচে প্রত্যাবর্তন করতে চাইব”।

নিজের বয়ানে সঞ্জু স্যামসন আরও বলেন,

“আমাদের আইপিএলে যে কোনো ম্যাচ হারার পর শক্তিশালীভাবে প্রত্যাবর্তন করার প্রয়োজন রয়েছে আর আমার আশা যে আমরা আরও শক্তিশালী হয়ে প্রত্যাবর্তন করব। আমরা প্রত্যেকবার হারের পর প্রত্যাবর্তন করেছি, আর এবারও করব”।

দলে শিমরন হেটমেয়ারের প্রত্যাবর্তন নিয়ে সঞ্জু স্যামসন বলেন,

“আমাদের আশা যে হেটমেয়ারও দ্রুতই দলের সঙ্গে যোগ দেবেন”।

Leave a comment

Your email address will not be published.