RR vs GT: সঞ্জু স্যামসনের ঝোড়ো ইনিংসের পর এভাবে সৌরভ আর বিসিসিআইকে ট্রোল করলেন নেটিজেনরা

রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন গুজরাট টাইটান্সের বিরুদ্ধে আইপএল ২০২২ এর কোয়ালিফায়ার-১ এ বিস্ফোরক মেজাজে ব্যাটিং করেছেন। কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে রাজস্থান আর গুজরাট ফাইনালের টিকিটের জন্য মুখোমুখি হয়েছে। গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া এই ম্যাচে টসে জিতে রাজস্থানকে প্রথমে ব্যাটিং করতে আমন্ত্রণ জানান। প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালস নিজেদের নির্ধারিত ২০ ওভারে ১৮৮ রান করে। যেখানে সঞ্জুর সবচেয়ে গুরুত্বপূর্ণ যোগদান সঞ্জু স্যামসনের থেকেছে।

Sanju Samson করলেন ২৬ বলে ৪৭ রান

RR vs GT: সঞ্জু স্যামসনের ঝোড়ো ইনিংসের পর এভাবে সৌরভ আর বিসিসিআইকে ট্রোল করলেন নেটিজেনরা 1

কোয়ালিফায়ার-১ এর বড় ম্যাচে টস হারার পর প্রথমে ব্যাটিং করে রাজস্থান রয়্যালসের শুরুটা ভীষণই সাধারণ ছিল। রাজস্থান রয়্যালস ১১ রানের মাথা যশস্বী জয়সওয়ালের রূপে প্রথম উইকেট হারায়। এরপর ৩ নম্বরে ব্যাটিং করতে আসেন সঞ্জু স্যামসন, এবং তিনি ক্রিজে এসেই ম্যাচের গতি পরিবর্তন করে দেন।

সঞ্জু জোস বাটলারের সঙ্গে মিলে ৬৮ রানের পার্টনারশিপ গড়ে। এই পার্টনারশিপ তিনি সবচেয়ে বেশি যোগদান দিয়ে মাত্র ২৬ বলে ৪৭ রান করেন। এর মধ্যে তিনি ৫টি বাউন্ডারি আর ৩টি ছক্কা মারেন। সঞ্জুর এই বিস্ফোরক ইনিংসের পর সঞ্জু স্যামসনকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে দলে না রাখায় সোশ্যাল মিডিয়ায় বিসিসিআই আর সৌরভকে ট্রোল করছেন নেটিজেনরা।

সঞ্জু স্যামসনের ইনিংসের পর সোশ্যাল মিডিয়ায় বান ডাকল মিমের

Leave a comment

Your email address will not be published.