GT vs RR, Qualifier 1 : গুজরাট টাইটান্সের হাতে লজ্জাজনক হারের পর সঞ্জু স্যামসন সরাসরি এঁর মাথায় দিলেন হারের দায়

আইপিএল ২০২২ (IPL 2022) এর প্রথম কোয়ালিফায়ার (Qualifier 1) ম্যাচ গুজরাট টাইটান্স আর রাজস্থান রয়্যালসের মধ্যে কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ গুজরাট টাইটান্সের দল ৭ উইকেটে জিতে নেয় আর তারা ফাইনালের টিকিট হাসিল করে। এই ম্যাচে গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন।

প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালসের দল সঞ্জু স্যামসনের দুর্দান্ত ইনিংস এবং জোস বাটলারের হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৮ রান করে আর গুজরাটকে জয়ের জন্য ১৮৯ রানের লক্ষ্য দেয়। এর জবাবে গুজরাট টাইটান্স হার্দিক পাণ্ডিয়া আর ডেভিড মিলারের বিস্ফোরক ইনিংসের সৌজন্যে ১৯.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯১ রান করে। গুজরাটের বিরুদ্ধে হারের পর রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসনকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। আসুন জেনে নেওয়া যাক ম্যাচের পর কী বললেন সঞ্জু।

ম্যাচের পর কী বললেন সঞ্জু স্যামসন?

GT vs RR, Qualifier 1 : গুজরাট টাইটান্সের হাতে লজ্জাজনক হারের পর সঞ্জু স্যামসন সরাসরি এঁর মাথায় দিলেন হারের দায় 1

গুজরাটের হাতে লজ্জাজনক হারের পর রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন জানিয়েছেন যে এই পিচে তার দল ১৮০ রান করে খুশি ছিল। তবে, ব্যাটিং সহজ ছিল না, এই ম্যাচে ভাগ্য আর টসের দারুণ গুরুত্ব ছিল। তিনি বলেন,

“এই পিচে আমরা ১৮০ উপর স্কোর করে খুশি ছিলাম। পিচে বল আটকে যাচ্ছিল আর গুজরাট ভাল ব্যাটিং করেছে। অসমতল বাউন্সের কারণে আমি প্রথম বল থেকে মেরেছি। এই পিচে ব্যাটিং করা সহজ ছিল না আর একটা উচ্চস্তরীয় বোলিং বিভাগের বিরুদ্ধে এটা একটা ভাল স্কোর ছিল। আমাদের পাঁচ বোলারই এই টুর্নামেন্টে ভাল বোলিং করেছে এই কারণে আমরা রিয়ানকে দিয়ে বল করাইনি”।

সঞ্জু স্যামসন আগে আরও বলেন,

“দ্বিতীয় ইনিংসে পিচ ভাল হয়ে গিয়েছিল। আমরা এই মরশুমে ভাল ক্রিকেট খেলেছি কিন্তু আজ আমরা কিছু রান বেশি দিয়েছি। ভাগ্য আর টসের বড় গুরুত্ব থাকে। আগামী ম্যাচে আমরা নিজেদের দুর্বলতা নিয়ে কাজ করব যাতে এমন ভুল না হয়। আগামী ম্যাচে আমরা ভাল পরিণামের আশা করছি”।

 

Leave a comment

Your email address will not be published.