ভিডিয়ো: ৭.৬ ওভারে হাওয়ায় লাফিয়ে সঞ্জু স্যামসন পেশ করলেন নিজের অবিশ্বসনীয় দক্ষতা, ভাইরাল ভিডিয়ো 1

ভারতীয় দলের ব্যাটসম্যান সঞ্জু স্যামসন যতই এই সিরিজে বেশি প্রভাবিত করতে না পারুন, কিন্তু ফিল্ডিংয়ে তিনি নিয়মিত সকলকে প্রভাবিত করেছেন। ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে চলা পঞ্চম টি-২০ ম্যাচে সঞ্জু স্যামসন এমনই এক দুর্দান্ত আর অবিশ্বসনীয় ফিল্ডিং করেছেন।

খুব ভাইরাল হচ্ছে সঞ্জু স্যামসনের অবিশ্বাসনীয় ফিল্ডিংয়ের ভিডিয়ো

ভিডিয়ো: ৭.৬ ওভারে হাওয়ায় লাফিয়ে সঞ্জু স্যামসন পেশ করলেন নিজের অবিশ্বসনীয় দক্ষতা, ভাইরাল ভিডিয়ো 2

আসলে মাউন্ট মাউনগানুইয়ের মাঠে টি-২০ সিরিজের পঞ্চম ম্যাচ চলাকালীন সকলেই সেই সময় অবাক হয়ে যান, যখন সঞ্জু স্যামসন বাউন্ডারির লাইনের বাইরে যাওয়া বলকে না শুধু হাওয়ায় লাফিয়ে উঠে ধরেছেন বরং দ্রুত গতিতে বলকে মাঠের ভেতর ছুঁড়ে দিয়ে ৪ রানও বাঁচান। স্যামসনের এই কৃতিত্বের ভিডিয়ো টুইটারে ভীষণভাবে ভাইরাল হচ্ছে। ক্রিকেট সমর্থকরা তাকে সুপারম্যান বলছেন।

শার্দূল ঠাকুরের ওভারে হয়েছে এই অবাক কান্ড

এই ঘটনাটি ঘটে অষ্টম ওভারের শেষ বলে। শার্দূল ঠাকুরের এই বলে রস টেলর একটি দুর্দান্ত শট মারেন আর বলকে মিড উইকেট বাউন্ডারির বাইরে যেতে দেখা যাচ্ছিল তখন সঞ্জু স্যামসন দৌড়ে সেখানে পৌঁছে ডাইভ দিয়ে বলকে ধরে নেন, মাঠে পড়ে যাওয়ার আগে তিনি বলকে মাঠের ভেতরে ছুঁড়ে দেন। এটা দেখে সকলেই অবাক হয়ে যান।

এমন থেকেছে ম্যাচের পরিস্থিতি

ভিডিয়ো: ৭.৬ ওভারে হাওয়ায় লাফিয়ে সঞ্জু স্যামসন পেশ করলেন নিজের অবিশ্বসনীয় দক্ষতা, ভাইরাল ভিডিয়ো 3

প্রসঙ্গত পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের পঞ্চম ম্যাচ মাউন্ট মানগুনইএর বে ওভাল স্টেডিয়ামে খেলা হয়েছে। টস জিতে প্রথমে ব্যাট করে টিম ইন্ডিয়া ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৬৩ রান করে, আর নিউজিল্যাণ্ডকে জয়ের জন্য ১৬৪ রানের লক্ষ্য দেয়। জবাবে নিউজিল্যান্ড নির্ধারিত ২০ ওভারে ১৫৬ রান করে অলআউট হয়ে যায়। এক সময় ম্যাচ ভারতের হাত থেকে বেরিয়ে যেতে দেখা যাচ্ছিল কিন্তু ভারতীয় দল দারুণভাবে ম্যাচে ফিরে এই ম্যাচ ৭ রানে জিতে নিয়ে নিউজিল্যান্ডকে ৫-০ ক্লীন সুইপ করে দেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *