জসপ্রিত বুমরাহের এই নতুন রুপে খুবই বিরক্ত সঞ্জয় মাঞ্জরেকর, বললেন এই কঠিন কথা 1

ক্রিকেটের ইতিহাসে খেলাধুলার সাথে বিতর্কের গভীর সম্পর্ক রয়েছে। সেটা মাঠের বাইরেই হোক। এদিকে, একটি নতুন বিতর্কের খবর রয়েছে, যা ভারত (India) ও দক্ষিণ আফ্রিকার (South Africa) মধ্যে চলমান দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে জন্ম নিয়েছে। ভারতীয় বোলার বুমরাহ (Bumrah) এবং তরুণ ফাস্ট বোলার মার্কো জানসেনের (Marco Jansen) মধ্যে বিবাদ হয়েছিল। যা নিয়ে চারদিক থেকে সমালোচনা হচ্ছে। প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকর (Sanjay Manjrekar) এখন এই বিতর্কে প্রবেশ করেছেন এবং তিনি বোলার জসপ্রিত বুমরাহের এই মনোভাব নিয়ে খুশি নন।

চারদিক থেকে সমালোচনা হচ্ছে

Don't like this side of Jasprit Bumrah: Manjrekar reacts to Indian  speedster's heated exchange with Jansen, Sports News | wionews.com

এটি বুমরাহের মধ্যে আগ্রাসনের একটি আকর্ষণীয় বিকাশ, মাঞ্জরেকার ইএসপিএন ক্রিকইনফোকে বলেছেন তবে তিনি এটি খুব বেশি দিন ধরে ফাস্ট বোলারের মধ্যে দেখতে চান না। তিনি বলেন, “রাগ দেখাটা আকর্ষণীয়। ইংল্যান্ডেও এমনটা ঘটেছে। বুমরাহের এই দিকটা আমি পছন্দ করি না। এটা বুমরাহর একটা দিক যা আমি খুব বেশি দেখতে চাই না।” মাঞ্জরেকার আরও বলেছেন যে, “আমি এটা পছন্দ করি। তখনই যখন জিনিসগুলি সত্যিই উত্তপ্ত হয় এবং তার মুখে হাসি থাকে, যেমন সে সাধারণত করে।”

বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে

IND vs SA: I Don't Like This Side Of Jasprit Bumrah: Sanjay Manjrekar On  Indian Pacer's Heated Argument With Marco Jansen

জানিয়ে রাখি বুমরাহ এবং জানসেনের মধ্যে এই উত্তপ্ত তর্কের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিও নিয়ে ভক্তদের কাছ থেকে প্রচুর প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। আসলে, এই ঘটনাটি ঘটেছিল যখন জানসেন দ্বিতীয় ইনিংসে 54তম ওভার আনেন। এই ওভারে জানসেন বুমরাহকে চারটি শর্ট ডেলিভারি করেন, যা বুমরাহের শরীরে আঘাত করে। চতুর্থ বলে বুমরাহর দিকে তাকালেন জানসেন। এরপর বুমরাহও ঘুরে জানসেনের দিকে তাকালেন। এরপর বুমরাহকে দেখে কিছু বলতে দেখা যায় জানসেনকে। এতে বুমরাহ বিরক্ত হয়ে যান এবং জানসেনকে জবাবও দেন তিনি। এই উত্তপ্ত তর্কের সময় দুজনেই একে অপরের দিকে এগিয়ে যায়। এর পরে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডিন এলগার (Dean Elgar) এবং টেম্বা বাভুমাকেও (Temba Bavuma) বুমরাহের সাথে কিছু কথা বলতে দেখা যায়। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *