সঞ্জয় মঞ্জরেকর এই ২ ভারতীয় খেলোয়াড়কে দল থেকে বাদ দেওয়া জানালেন দাবী

অস্ট্রেলিয়ার মাটিতে খেলা হওয়া টি-২০ সিরিজে কেএল রাহুল আর ঋষভ পন্থের প্রদর্শন ভীষণই খারাপ থেকেছে। কেএল রাহুল যেখানে ব্রিসবেনে খেলা হওয়া প্রথম টি-২০তে মাত্র ১৩ রান করতে পেরেছিলেন, সেখানে সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচেও রাহুল ফ্লপ প্রমানিত হন আর ২০ বলে মাত্র ১৬ রানই করতে পারে। অন্যদিকে ঋষভ পন্থও তৃতীয় টি-২০ ম্যাচে ফ্লপ প্রমানিত হয়েছেন।ঋষভ পন্থ প্রথম টি-২০তে যেখানে ২০ রান করতে পেরেছিলেন সেখানে তৃতীয় ম্যাচে তিনি শূন্য রানের স্কোরেই আউট হয়ে যান।

সঞ্জয় মঞ্জরেকর রাহুল আর পন্থকে বাদ দেওয়ার দাবী জানিয়েছেন

আপনাদের জানিয়ে দিই যে এর মধ্যে সঞ্জয় মঞ্জরেকর কেএল রাহুল আর ঋষভ পন্থকে নিয়ে নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে একটি টুইট করেছেন। যেখানে তিনি দুই খেলোয়াড়কে দল থেকে বাদ দেওয়ার দাবী করেছেন। সঞ্জয় মঞ্জরেকর টুইট করে লেখেন, “ব্যাট হাতে রাহুল আর পন্থের অনিয়মিততা ভারতকে ক্রুণাল পাণ্ডিয়ার সঙ্গে খেলার জন্য প্রেরিতকরে।একজন বোলার যে ব্যাটিংও করতে পারে। ভারতীয় দল ভীষণ মজবুত হবে,যদি চহেলে খেলে আর ক্রুণাল পাণ্ডিয়া একজন ব্যাটসম্যান হিসেবে নিজের জায়গা করে নেয়। কি ভাবছেন এই ব্যাপারে?”

এখানে দেখে নিন সঞ্জয় মঞ্জরেকরের টুইট

সঞ্জয় মঞ্জরেকর নিজের বয়ান এবং টুইট নিয়ে থাকেন বিতর্কে

আপনাদের জানিয়ে দিই যে সঞ্জয় মঞ্জরেকর খেলোয়াড়দের জন্য উৎপটাং বয়ান দিতে থাকেন। অন্যদিকে তিনি বিতর্কিত টুইটও করতে থাকেন। সম্প্রতিই তিনি টুইটারে বাংলার অধিনায়ক মনোজ তেওয়ারির সঙ্গে জড়িয়ে পড়েছিলেন। সঞ্জয় মঞ্জরেকর নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২০১৭য় ধোনির স্লো ব্যাটিংয়েরও সমালোচনা করেছেন। অন্যদিকে কায়রণ পোলার্ডের সঙ্গেও তিনি ২০১৭ আইপিএলেও জড়ীয়ে পড়েছিলেন। সঞ্জয় মঞ্জরেকর পোলার্ডকে আইপিএল ২০১৭য় পাগল বলেছিলেন যার জবাব পোলার্ডও সোশ্যাল মিডিয়ায় কড়াভাবে দিয়েছিলেন। সঞ্জয় মঞ্জরেকর ভারতীয় দলের হয়ে ৩৭টি টেস্ট ম্যান আর ৭৪টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। ৩৭টি টেস্টে তিনি ৩৭.১৪ গড়ে ২০৪৩ এবং ৭৪টি ওয়ানডেতে ৩৩.২৩ গড়ে ১৯৯৪ রান করেছেন। সঞ্জয় মঞ্জরেকর ভারতেরই প্রাক্তণ ক্রিকেটার বিজয় মঞ্জরেকরের ছেলে। সঞ্জয় ১৯৮৭ থেকে ১৯৯৬ পর্যন্ত ভারতীয় দলের হয়ে ক্রিকেট খেলেছেন।

আরও পড়ুন

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল
ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে। ২২মে সকালে দল ইংল্যান্ডে রওনা হয়ে গিয়েছে।...

প্র্যাকটিস ম্যাচ জিতে ভারতকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন কেন উইলিয়ামসন

বিশ্বকাপ ২০১৯ আগামি ৩০ মে থেকে ইংল্যাণ্ডে শুরু হতে চলেছে। তার আগেই ঢাকে কাঠি পড়ে গেল বিশ্বক্রিকেটের...

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা
আইসিসি বিশ্বকাপে শনিবার ওভালে ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে একটি প্র্যাকটিস ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার...

কাউন্টি ক্রিকেটে অভিষেকেই দুরন্ত রাহানে, করলেন শতরান ! ভক্তরা এই ভাবে দেখালেন খুশি

বুধবার নিউপোর্টের কাউন্টি গ্রাউন্ডে নটিংহ‍্যামশায়ারের বিপক্ষে কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম সেন্চুরি টি করে ফেললেন অজিঙ্কা রাহানে। ভারতের...

দেখে নিন বিশ্বকাপের সবচেয়ে বেশি শতরানকারী পাঁচ ক্রিকেটারের তালিকা !

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে বসতে চলেছে বিশ্বকাপের আস‍র।এবার কাপজেতার অন‍্যতম দাবিদার মনে করা...