সঞ্জয় মঞ্জরেকর এই ২ ভারতীয় খেলোয়াড়কে দল থেকে বাদ দেওয়া জানালেন দাবী

অস্ট্রেলিয়ার মাটিতে খেলা হওয়া টি-২০ সিরিজে কেএল রাহুল আর ঋষভ পন্থের প্রদর্শন ভীষণই খারাপ থেকেছে। কেএল রাহুল যেখানে ব্রিসবেনে খেলা হওয়া প্রথম টি-২০তে মাত্র ১৩ রান করতে পেরেছিলেন, সেখানে সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচেও রাহুল ফ্লপ প্রমানিত হন আর ২০ বলে মাত্র ১৬ রানই করতে পারে। অন্যদিকে ঋষভ পন্থও তৃতীয় টি-২০ ম্যাচে ফ্লপ প্রমানিত হয়েছেন।ঋষভ পন্থ প্রথম টি-২০তে যেখানে ২০ রান করতে পেরেছিলেন সেখানে তৃতীয় ম্যাচে তিনি শূন্য রানের স্কোরেই আউট হয়ে যান।

সঞ্জয় মঞ্জরেকর রাহুল আর পন্থকে বাদ দেওয়ার দাবী জানিয়েছেন

আপনাদের জানিয়ে দিই যে এর মধ্যে সঞ্জয় মঞ্জরেকর কেএল রাহুল আর ঋষভ পন্থকে নিয়ে নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে একটি টুইট করেছেন। যেখানে তিনি দুই খেলোয়াড়কে দল থেকে বাদ দেওয়ার দাবী করেছেন। সঞ্জয় মঞ্জরেকর টুইট করে লেখেন, “ব্যাট হাতে রাহুল আর পন্থের অনিয়মিততা ভারতকে ক্রুণাল পাণ্ডিয়ার সঙ্গে খেলার জন্য প্রেরিতকরে।একজন বোলার যে ব্যাটিংও করতে পারে। ভারতীয় দল ভীষণ মজবুত হবে,যদি চহেলে খেলে আর ক্রুণাল পাণ্ডিয়া একজন ব্যাটসম্যান হিসেবে নিজের জায়গা করে নেয়। কি ভাবছেন এই ব্যাপারে?”

এখানে দেখে নিন সঞ্জয় মঞ্জরেকরের টুইট

সঞ্জয় মঞ্জরেকর নিজের বয়ান এবং টুইট নিয়ে থাকেন বিতর্কে

আপনাদের জানিয়ে দিই যে সঞ্জয় মঞ্জরেকর খেলোয়াড়দের জন্য উৎপটাং বয়ান দিতে থাকেন। অন্যদিকে তিনি বিতর্কিত টুইটও করতে থাকেন। সম্প্রতিই তিনি টুইটারে বাংলার অধিনায়ক মনোজ তেওয়ারির সঙ্গে জড়িয়ে পড়েছিলেন। সঞ্জয় মঞ্জরেকর নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২০১৭য় ধোনির স্লো ব্যাটিংয়েরও সমালোচনা করেছেন। অন্যদিকে কায়রণ পোলার্ডের সঙ্গেও তিনি ২০১৭ আইপিএলেও জড়ীয়ে পড়েছিলেন। সঞ্জয় মঞ্জরেকর পোলার্ডকে আইপিএল ২০১৭য় পাগল বলেছিলেন যার জবাব পোলার্ডও সোশ্যাল মিডিয়ায় কড়াভাবে দিয়েছিলেন। সঞ্জয় মঞ্জরেকর ভারতীয় দলের হয়ে ৩৭টি টেস্ট ম্যান আর ৭৪টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। ৩৭টি টেস্টে তিনি ৩৭.১৪ গড়ে ২০৪৩ এবং ৭৪টি ওয়ানডেতে ৩৩.২৩ গড়ে ১৯৯৪ রান করেছেন। সঞ্জয় মঞ্জরেকর ভারতেরই প্রাক্তণ ক্রিকেটার বিজয় মঞ্জরেকরের ছেলে। সঞ্জয় ১৯৮৭ থেকে ১৯৯৬ পর্যন্ত ভারতীয় দলের হয়ে ক্রিকেট খেলেছেন।

আরও পড়ুন

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...

আইপিএল ২০১৯: এবারের আইপিএলে এই বিস্ময়কর পাঁচ ক্রিকেটারের নাম নিলামে, দেখে নিন

IPL 2015: This wonderful five cricketer named in the auction in the IPL, see
আইপিএলে ২০১৯ আসরের নিলাম বসতে যাচ্ছে ১৮ ডিসেম্বর। বিশ্বের তারকা সব ক্রিকেটারের মেলা বসতে যাওয়া এই টুর্নামেন্ট...