মঞ্জরেকর করবেন বিসিসিআই কমেন্ট্রি প্যানেলে প্রত্যাবর্তন? কমেন্টেটর পেলেন না কোনো জবাব

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ক্রিকেটার এবং কমেন্টেটর সঞ্জয় মঞ্জরেকরকে মার্চ মাসে বিসিসিআই বিতর্কিত মন্তব্য এবং খারাপ আচরণের কারণে কমেন্ট্রি প্যানেল থেকে বের করে দিয়েছিল। কিন্তু এখন মঞ্জরেকর আবারও কমেন্ট্রি প্যানেলে শামিল হলে চান আর এর জন্য তিনি বোর্ডকে চিঠিও লিখেছেন। কিন্তু বিসিসিআই এখনো পর্যন্ত এই কমেন্টেটরকে কোনো রকমের কোনো জবাবী মেল পাঠায়নি।

বিসিসিআইয়ের কমেন্টেটর লিস্টে নেই সঞ্জয় মঞ্জরেকর

মঞ্জরেকর করবেন বিসিসিআই কমেন্ট্রি প্যানেলে প্রত্যাবর্তন? কমেন্টেটর পেলেন না কোনো জবাব 1

টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার এবং কমেন্টেটর সঞ্জয় মঞ্জরেকরকে বিসিসিআই কমেন্ট্রি প্যানেল থেকে বের করে দেওয়া হয়েছিল। যদিও সম্প্রতিই মঞ্জরেকর বোর্ডের কাছে আবারও তাকে কমেন্ট্রি প্যানেলে শামিল করার জন্য মেল পাঠিয়েছেন। কিন্তু রিপোর্টসের কথা মানা হলে মঞ্জরেকরের বোর্ডের কমেন্ট্রি প্যানেলে প্রত্যাবর্তন হচ্ছে না। মুম্বাই মিররের একটি রিপোর্টের অনুযায়ী বিসিসিআই সুনীল গাভাস্কার, হর্ষ ভোগলে, মুরলী কার্তিক আর প্রাক্তন স্পিনার লক্ষ্মণ শিবরামকৃষ্ণাণকে ইমেল পাঠিয়েছে। কিন্তু ৭১ বছর বয়সী গাভাস্কার নিজের বয়সের কারণে ইউএইতে যেতে সক্ষম হতে পারবেন না। আসলে বোর্ড এসওপি প্রকাশ করেছে, যার অন্তর্গত ৬০ এর বেশি মানুষদের অর্থাৎ সহায়ক স্টাফ, অ্যাম্পায়ার, গ্রাউন্ড স্টাফ আর অন্তর্নিহিত চিকিৎসার পরিস্থিতি যেমন ডায়বেটিস, ফুসফুসের রোগ কম ইমিউনিটি ক্ষমতার মানুষদের সংবেদনশীল মনে করা হয়, আর তাদের কোভিড-১৯ হওয়ার সম্ভাবনা বেশি। এই অবস্থায় এমন ব্যক্তিরা শিবিরের গতিবিধিতে শামিল হতে পারবেন না। কিন্তু তারা মুম্বাই স্টুডিয়ো বা নিজের বাড়ি থেকে কাজ করতে পারবেন।

মঞ্জরেকর লিখেছেন বিসিসিআইকে চিঠি

মঞ্জরেকর করবেন বিসিসিআই কমেন্ট্রি প্যানেলে প্রত্যাবর্তন? কমেন্টেটর পেলেন না কোনো জবাব 2

সঞ্জয় মঞ্জরেকর কিছুদিন আগেই বিসিসিআইকে চিঠি লিখে আবারও তাকে কমেন্ট্রি প্যানেলে শামিল করার আবেদন করেছেন। মঞ্জরেকর নিজের চিঠিতে লিখেছেন,

“আপনারা আগেই আমার ইমেল পেয়েছে যেখানে আমি কমেন্টেটর হিসেবে নিজের ইচ্ছার ব্যাপারে লিখেছি। আইপিএলের তারিখ ঘোষোনা হয়ে গিয়েছে। এই অবস্থায় এখন বিসিসিআই টিভি দ্রুতই কমেন্ট্রি প্যানেল নির্বাচন করবে। আমি আপনাদের দ্বারা নির্ধারিত দিশা নির্দেশ অনুযায়ী কাজ করতে আনন্দিত হব”।

মঞ্জরেকর জাদেজা এবং হর্ষ ভোগলে নিয়ে করেছিলেন মন্তব্য

মঞ্জরেকর করবেন বিসিসিআই কমেন্ট্রি প্যানেলে প্রত্যাবর্তন? কমেন্টেটর পেলেন না কোনো জবাব 3

টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর নিয়মিত নিজের বয়ান এবং সোশ্যাল মিডিয়ায় নিজের পোষ্টের কারণে বিতর্কে থাকেন। মঞ্জরেকর আইসিসি বিশ্বকাপ ২০১৯ চলাকালীন ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে তাকে “বিটস অ্যাণ্ড পিসেস প্লেয়ার” বলেছিলেন। যারপর এই কমেন্টেটরকে যথেষ্ট সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল। কিন্তু তারপরও এই প্রাক্তন খেলোয়াড় নিজের স্বভাব বদলাননি আর কলকাতার ঐতিহাসিক ইডেন গার্ডেনে খেলা হওয়া পিঙ্ক বল টেস্ট ম্যাচে সতীর্থ এবং জনপ্রিয় কমেন্টেটর হর্ষ ভোগলেকে নিয়ে ক্রিকেট না খেলার জন্য মন্তব্য করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *