ভারত আর পাকিস্তান ম্যাচে কাকে সাপোর্ট করবেন সানিয়া মির্জা, দিলেন এই জবাব

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা আর পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক ২০১০ এ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এরপর থেকেই সবসময়ই এই জুটি আলোচনার বিষয় হয়ে থেকেছেন। কিন্তু এখন সানিয়া মির্জা নিজের একতি পুরনো ঘটনাকে স্মরণ করে বলেছেন যে যখন তিনি আর শোয়েব মালিক একে অপরকে ডেট করতেন, তখনই এই ব্যাপারে জেদ করতেন যে যাই হয়ে যাক তিনি ভারতকেই সমর্থন করবেন।

ভারতকেই সমর্থন করব

ভারত আর পাকিস্তান ম্যাচে কাকে সাপোর্ট করবেন সানিয়া মির্জা, দিলেন এই জবাব 1

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ১০ ফেব্রুয়ারি ২০১০ শোয়েব মালিককে বিয়ে করেছেন। এরপর থেকে যখনই ভারত আর পাকিস্তান ক্রিকেট দলের মধ্যে ম্যাচ খেলা হয়, তো সমর্থকদের মনে প্রশ্ন ওঠে যে সানিয়া পাকিস্তানকে সমর্থন করবেন নাকি ভারতকে। কিন্তু এখন সানিয়া একটি পুরনো ঘটনাকে স্মরণ করে নিজেই জানিয়েছেন যে তিনি স্বয়ং শোয়েব মালিককে বলতেন যে যাই কিছু হোক তিনি ভারতকেই সমর্থন করবেন। সানিয়া মির্জা একটি লাইভ চ্যাট শো চলাকালীন স্পোর্টসকীড়াকে বলেছেন,

“আমাদের সম্পর্ক ভীষণই মজাদার। আমার মনে হয় যে প্রথমবার মানুষ জানতে পারবেন আমাদের সম্পর্ক কেমন। আমরা দুজন এটাকে ভীষণই হালকা রাখা পছন্দ করি। ও ভারতের বিরুদ্ধে খেলতে পছন্দ করত। এই কারণে যখন আমরা ডেটিং করছিলাম, যখনই আমরা এই ব্যাপারে কথা বলতাম, আমি সবসময়ই বলতাম যা কিছুই হয়ে যাক আমি ভারতকে সমর্থন করব। আর ও সবসময় বলত যে ভারতের বিরুদ্ধে আমার রেকর্ড সবচেয়ে ভালো। আমার মনে হয় যে ওর দুর্দান্ত কেরিয়ার থেকেছে। আমার বাস্তবে ওর ওপর গর্ব রয়েছে”।

আমার স্বামীর কথা মনে করান ধোনি

ভারত আর পাকিস্তান ম্যাচে কাকে সাপোর্ট করবেন সানিয়া মির্জা, দিলেন এই জবাব 2

শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা সম্প্রতিই এই বয়ান দিয়েছেন যে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তাকে তাঁর স্বামীর কথা মনে করান। সানিয়া মির্জা স্পোর্টসকীড়ার সঙ্গে কথা বলতে গিয়ে জানান,

“আমি মনে করি যে এই বিষয়টিই ওকে ক্যাপ্টেন কুল বানিয়েছে, এই কারণে ও এমএস ধোনি, কারণ ও এমন ব্যক্তি যিনি স্রেফ নিজের জন্যই নয় দেশের জন্যও অনেককিছু হাসিল করেছেন। যতদূর পার্সোনলিটির ব্যাপার তো এমএস ধোনি আমাকে আমার স্বামীর কথা মনে করান। দুজনের মদ্যে অনেক মিল রয়েছে। দুজনেই একই রকম কিন্তু মজাদার। মাঠে ওরা দুজনেই ভীষণই শান্ত থাকেন। ধোনি অনেকদিক থেকেই শোয়েবের মতো”।

ভারতের বিরুদ্ধে শোয়েবের ভালো রেকর্ড

ভারত আর পাকিস্তান ম্যাচে কাকে সাপোর্ট করবেন সানিয়া মির্জা, দিলেন এই জবাব 3

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব আকতার দেশের হয়ে ৩৫টি টেস্ট, ২৮৭টি ওয়ানডে এবং ১১৩টি টি-২০আই ম্যাচ খেলেছেন। এর মধ্যে ব্যাটিং করে শোয়েব মালিক ক্রমশ: ১৮৯৮, ৭৫৩৪ এবং ২৩২১ রান করেছেন। অন্যদিকে বল হাতে তিনি ৩২,১৫৮, ২৮টি উইকেট নিয়েছেন। ভারতের বিরুদ্ধে মালিকের পরিসংখ্যান যথেষ্ট ভালো। তিনি ওয়ানডেতে ভারতের বিরুদ্ধে ৪২টি ম্যাচে ১৪৩ সর্বোচ্চ স্কোরের সঙ্গে ৪৬.৮৯ এর গড়ে চারটি সেঞ্চুরি সহ ১৭৮২ রান করেছেন। মালিক ২০১৯ বিশ্বকাপের পর ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, কিন্তু পাকিস্তান টি-২০ আই দলের জন্য তিনি এখনো উপলব্ধ রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *