এশিয়া কাপ ২০১৮: ভারত-পাক ম্যাচের আগে সানিয়া মির্জা নিলেন অবাক করার মত সিদ্ধান্ত

আর মাত্র কয়েক ঘন্টা সময় বাকি রয়েছে, যখন ভারত আর পাকিস্থান এশিয়া কাপের ম্যাচে একে অপরের মুখোমুখি হবে। এই মহা ম্যাচী যেখানে সকলেই অপেক্ষা করছে, অন্যদিকে এই ম্যাচের কারণে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা সোশ্যাল মিডিয়া থেকে কিছু দিনের জন্য ব্রেক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সোশ্যাল মিডিয়া থেকে সানিয়া মির্জা করলেন সাইন আউট
এশিয়া কাপ ২০১৮: ভারত-পাক ম্যাচের আগে সানিয়া মির্জা নিলেন অবাক করার মত সিদ্ধান্ত 1
ইউএইতে চলা এশিয়া কাপে ভারত আর পাকিস্থান ম্যাচের ঠিক একদিন আগে সানিয়া মির্জা নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছেন। এতে সানিয়া জানিয়েছেন যে তিনি কিছুদিনের জন্য সোশ্যাল মিডীয়া থেকে দূরে থাকার নির্নয় নিয়েছেন।

সানিয়া নিজের টুইতে লিখেছেন,

ম্যাচ হতে ২৪ ঘন্টারও কম সময় রয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় কিছু দিনের জন্য সাইন আউট করাই সুরক্ষিত হবে। এখানে মজুত কিছু আজেবাজে মন্তব্যকারী সাধারণ মানুষকে অসুস্থ করতে পারে, চলো একজন গর্ভবতী মহিলাকে একা থাকতে দাও। মনে রাখুন এটা খালি একটা ক্রিকেট ম্যাচ”।

প্রসঙ্গত যখনই ভারত আর পাকিস্থানের মধ্যে ম্যাচ হয় তখনই সানিয়া মির্জা ট্রোলের শিকার হন। তার সঙ্গে এটা শোয়েব মালিককে বিয়ে করার কারণে হয়। শোয়েব বর্তমানে পাকিস্থান দলের সদস্য। শোয়েব পাকিস্থান দলের হয়ে লাগাতার ভালো প্রদর্শন করে চলেছেন।
এশিয়া কাপ ২০১৮: ভারত-পাক ম্যাচের আগে সানিয়া মির্জা নিলেন অবাক করার মত সিদ্ধান্ত 2
মাত্র এক মাস আগেই সানিয়া স্বাধীনতা দিবসে ট্রোল হয়েছিলেন। এক ইউজার ১৪ আগস্টের দিন সানিয়াকে স্বাধীনতা দিবসের দিন শুভেচ্ছা জানিয়ে বলেছিলেন যে আপনার আজই স্বাধীনতা দিবস। পাকিস্থান এই দিনের নিজের স্বাধীনতা দিবস পালন করে। এই ইউজারকে সানিয়া দ্রুত জবাব দিয়ে বলেছিলেন, আজ্ঞে না, আমার স্বাধীনতা দিবস আগামি কাল, আর আমার স্বামীর আজ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *