ভিডিও: স্কটল্যান্ডের বিরুদ্ধে শোয়েব মালিক ১৮ বলে অর্ধশতক, দুর্দান্ত ভাবে উদযাপন করলেন সানিয়া মির্জা ! 1

স্কটল্যান্ডের বিরুদ্ধে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের চূড়ান্ত সুপার ১২ সংঘর্ষের সময় শারজাহ ক্রিকেট গ্রাউন্ডের স্ট্যান্ডে সানিয়া মির্জা ক্রিকেট ভক্তদের নজর কেড়েছিলেন। ভারতীয় টেনিস তারকাকে আনন্দের সাথে উদযাপন করতে দেখা গেছে কারণ মালিক মাত্র ১৮ বলে ৫৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন।ভিডিও: স্কটল্যান্ডের বিরুদ্ধে শোয়েব মালিক ১৮ বলে অর্ধশতক, দুর্দান্ত ভাবে উদযাপন করলেন সানিয়া মির্জা ! 2

মালিকের নকটি টি-টোয়েন্টি ক্রিকেটে পাকিস্তানি ব্যাটসম্যানের সবচেয়ে দ্রুততম হাফ সেঞ্চুরি। শুক্রবার একই প্রতিপক্ষের বিরুদ্ধে কেএল রাহুলের প্রচেষ্টার সাথে এই নকটি টি-টোয়েন্টি বিশ্বকাপের বর্তমান সংস্করণের যৌথ-সর্বোচ্চ অর্ধশতকও ছিল।

 

পাকিস্তান টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ার পরে, তারা তাদের ২০ ওভারে ১৮৯ রানের বিশাল স্কোর করেছিল। টুর্নামেন্টে চতুর্থ হাফ সেঞ্চুরি করে দুর্দান্ত ফর্ম অব্যাহত রেখেছেন অধিনায়ক বাবর আজম।

মালিক, ১৬ তম ওভারে ব্যাট করতে আসেন এবং ২০০৯ সালের চ্যাম্পিয়নদের একটি দুর্দান্ত ফিনিশ দেন এবং স্কটল্যান্ডের জন্য বোর্ডে একটি ভয়ঙ্কর লক্ষ্য রাখেন। সুপার-১২ পর্বে স্কটসরা এখনও একটি খেলা জিততে পারেনি।

Read More: ভিডিও: শারজায় এলো শোয়েব মালিক নামের ঝড়, শেষ ওভারে ছক্কার বৃষ্টি !

ভারত, নিউজিল্যান্ড, আফগানিস্তান এবং নামিবিয়ার বিরুদ্ধে জয়ের সাথে, বাবর আজম ও তার টিম টুর্নামেন্টে তাদের সমস্ত ম্যাচ জিতেছে। তারাই প্রথম টিম যারা আনুষ্ঠানিকভাবে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছিল।

ভিডিও: স্কটল্যান্ডের বিরুদ্ধে শোয়েব মালিক ১৮ বলে অর্ধশতক, দুর্দান্ত ভাবে উদযাপন করলেন সানিয়া মির্জা ! 3

যাইহোক, নিউজিল্যান্ডের নেট রান রেট তাদের চেয়ে ভালো হওয়ায় তারা প্রথমে শেষ করা নিশ্চিত করতে তাদের এই গেমটি জিততে হবে। পাকিস্তান চলমান সংঘর্ষে জয় নিশ্চিত করলে, তারা অস্ট্রেলিয়ার সাথে সেমিফাইনালে মুখোমুখি হবে এবং কিউইরা ইংল্যান্ডের মুখোমুখি হবে।

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তান টিমে মালিকের নির্বাচন ব্যাপকভাবে সমালোচিত হয়েছিল তবে তিনি টুর্নামেন্টের সময় সূক্ষ্ম স্পর্শে ছিলেন। নিউজিল্যান্ডের বিপক্ষে তার ২০ বলে ২৬ রান টুর্নামেন্টের শুরুতে নিউজিল্যান্ডকে পরাজিত করতে মেন ইন গ্রিনকে সাহায্য করেছিল।

১৯৯৯ সালে তার আন্তর্জাতিক অভিষেক হওয়ার পর মালিক হলেন এই টুর্নামেন্টের অন্যতম সিনিয়র খেলোয়াড়। ঘটনাক্রমে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শারজাহ ক্রিকেট গ্রাউন্ডে একটি ওডিআইতে তার আন্তর্জাতিক অভিষেক হয়েছিল।

Leave a comment

Your email address will not be published.