ঘরোয়া ক্রিকেটে অংশগ্রহণ করতে আইপিএলের মাঝে ইংল‍্যান্ডে ফিরে গেলেন স‍্যাম বিলিংস। চেন্নাই সুপার কিংসের এই উইকেট কিপার- ব‍্যাটসম‍্যান আজ যোগ দেবেন তার ঘরোয়া ক্রিকেটের দল কেন্ট – এ।চলতি রয়‍্যাল ওয়ানডে কাপে আজ কার্ডিফে গ্ল‍্যামারগনের বিরুদ্ধে খেলতে নামছে কেন্ট। প্রসঙ্গত, এই বছর আইপিএলে বছর সাতাশের এই উইকেট কিপার- ব‍্যাটসম‍্যান কে একটি মাত্র ম‍্যাচে অংশগ্রহণ খেলতে দেখা গেছে চেন্নাইয়ের হয়ে।

 

সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে সেই ম‍্যাচ চোটের জন্যে দলের বাইরে ছিলেন ধোনি।যদিও সেই ম‍্যাচে বিশেষ কিছু করতে পারেনি স‍্যাম।শূন্য হাতেই ফিরেছিলেন সেই ম‍্যাচ থেকে।যদিও শেষ বছর ১০ ম‍্যাচে খেলতে দেখা গেছিলো চেন্নাই জার্সিতে , করেছিলেন ১০৮ রান।

এবছর ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে চলেছে বিশ্বকাপ।যদিও সেই দলে সুযোগ পাননি বিলিংস।শুধু মাত্র বিশ্বকাপ নয় ,আসন্ন পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজেও দলে সুযোগ পাননি তিনি, যদিও তাকে ৩রা মে আয়ারল্যান্ডের বিপক্ষেএকটি মাত্র ওয়ানডে দলে সুযোগ হয়েছে তার, পাশাপাশি সুযোগ করে নিয়েছে পাকিস্তানের বিপক্ষে একমাত্র টি – টোয়েন্টি দলে।

বিশ্বকাপের দলে এখনও অবধি সুযোগ না হলেও, পরবর্তী সময়ে যে বিলিংসের যে একেবারেই সম্ভাবনা নেই তা বলা যায়না।কারন তা শুরুর আগে একাধিক ম‍্যাচ খেলার সুযোগ পাবেন এই উইকেট কিপার- ব‍্যাটসম‍্যান।কেন্টের শুধু ঘরোয়া ক্রিকেটে নয়, তিনি সুযোগ পেয়েছেন পাকিস্তানের বিপক্ষে একটি ওয়ানডে ম‍্যাচে।

স‍্যামের দেশে ফেরার সাথে সাথে একাধিক ইংলিশ ক্রিকেটারের ফিরে যেতে চলেছে দেশে।কারন খুব শীঘ্রই ইংল্যান্ড ক্রিকেট দল তাদের বিশ্বকাপের প্রস্তুতি নেওয়া শুরু করতে চলেছে।ফিরতি ক্রিকেটারদের তালিকায় আছে জোফ্রা আর্চার এবং বেন স্টোকস।আর্চার এখনও অবধি বিশ্বকাপের দলে সুযোগ না পেলেও তিনি আছেন পাকিস্তানের বিপক্ষে সিরিজের দলে, অন‍্যদিকে স্টোকস আছেন ইংল্যান্ডের বিশ্বকাপের দলে।

শুধু মাত্র ইংলিশ ক্রিকেটাররাই নন, একে একে দেশে ফিরবেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররাও।যেমন আগামী ১লা মে অস্ট্রেলিয়া ফিরে যাবেন ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথ।অর্থাৎ একে একে তারকা বিদেশিদের আমরা তাদের ফিরে যেতে দেখবো চলতি আইপিএল থেকে।সৈজন‍্যে আসন্ন বিশ্বকাপ।

SHARE

আরও পড়ুন

ঋষভ পন্থের উপর বেজায় চটলেন ভারত কোচ রবি শাস্ত্রী ! আনলেন এই অভিযোগ !

বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জায়গায় এসেছেন তরুণ ঋষভ পন্থ। অভিষেকে দারুণ সম্ভাবনার প্রমাণ দিয়েছেন।ফলস্বরূপ এই...

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন
ভারতীয় দল সম্প্রতিই ওয়েস্টইন্ডিজকে তাদেরই ঘরের মাঠে পরাস্ত করেছিল, এরপর এখন ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের দেশে...

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও
ভারতীয় ক্রিকেটে এমন বেশ কিছু খেলোয়াড় আছেন যারা বিয়ে হওয়ার পরও অন্য কোনো সম্পর্কে গিয়েছেন, এটা শুনে...

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে ” ম‍্যাচ ফিক্সিং ” এর অভিযোগ, তদন্ত শুরু বিসিসিআই এর

" ম‍্যাচ ফিক্সিং " এর অভিযোগ উঠলো তামিল নাড়ু প্রিমিয়ার লিগে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করলো ভারতীয়...

লক্ষীর ভাঁঁড় ফেপে উঠছে আইপিএলে’র !

দিন দিন ক্রমশ ব্রান্ড ভ‍্যালু বেড়ে উঠছে আইপিএলে'র। এই মুহূর্তে বিশ্বের অন‍্যতম জনপ্রিয় ক্রিকেট লীগ এইটি।৬,১৩৮.১ কোটি...