সিএসকে-কে ফাইনালে তোলার জন্য বড় আত্মত্যাগ করবেন স্যাম কারান, ক্ষতি হতে পারে কেরিয়ারের 1

ইংল্যান্ডের অলরাউন্ডার স্যাম কারান ইঙ্গিত দিয়েছেন যে, মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস যদি আইপিএল ২০২১ এর ফাইনালে পৌঁছে যায় তবে তিনি আসন্ন নিউজিল্যান্ড সিরিজের ম্যাচগুলি মিস করতে পারেন। গত মরশুমে কারান সিএসকে এর দলের অংশ ছিলেন এবং তার পারফর্মেন্স দলের পক্ষে খুব ভাল ছিল। স্যাম কারান ভারতের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজের জন্য ইংল্যান্ড দলের অংশ।

সিএসকে-কে ফাইনালে তোলার জন্য বড় আত্মত্যাগ করবেন স্যাম কারান, ক্ষতি হতে পারে কেরিয়ারের 2

স্যাম কুরান ব্রিটিশ সংবাদমাধ্যমের সাথে আলাপকালে বলেছেন, “স্পষ্টতই আপনাকে দেখতে হবে আইপিএল টুর্নামেন্টটি কীভাবে চলে। আমরা যদি কোয়ালিফাই না করতে পারি তবে আমি সম্ভবত টেস্ট ম্যাচগুলির জন্য উপলব্ধ থাকব। দল ফাইনালে উঠলে পরিস্থিতি কিছুটা আলাদা হবে। এখনও অনেক দিন। এই মুহুর্তে এখনই কী ঘটবে তা কেউ জানে না। দেখা যাক কি হয়।”

সিএসকে-কে ফাইনালে তোলার জন্য বড় আত্মত্যাগ করবেন স্যাম কারান, ক্ষতি হতে পারে কেরিয়ারের 3

চেন্নাই সুপার কিংসের ২২ বছর বয়সী এই অলরাউন্ডার ভারত এবং ইংল্যান্ডের মধ্যে সীমিত ওভারের সিরিজের জন্য এখানে এসেছেন। এই সিরিজের পরে তিনি তার আইপিএল দলে যোগ দেবেন। ইংল্যান্ডের এই অলরাউন্ডার আরও বলেছেন, “খেলোয়াড় হিসাবে এই টুর্নামেন্টের (আইপিএল) সঙ্গে যুক্ত হওয়া দুর্দান্ত একটি ব্যাপার, বিশেষত যখন আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপ ভারতে অনুষ্ঠিত হবে। এটি আরও ভাল প্রস্তুতির দিকে নিয়ে যাবে। এই পরিস্থিতিতে উন্নতি করার জন্য একটি ভাল সুযোগ প্রদান করবে। এটা আমার জন্য একটি গর্বের মুহূর্ত ছিল।”

সিএসকে-কে ফাইনালে তোলার জন্য বড় আত্মত্যাগ করবেন স্যাম কারান, ক্ষতি হতে পারে কেরিয়ারের 4

শেষে কারান বলেছেন, “আমি অনুভব করেছি যে আমি বিভিন্ন পরিস্থিতির সাথে তাল মিলিয়ে রাখতে পারি। যখনই আমি ব্যাটিং বা বল করার সুযোগ পেলাম আমি আমার দক্ষতা পরীক্ষা করার চেষ্টা করতাম। টি টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে জায়গা নিশ্চিত করা আমার পক্ষে এই আইপিএল খুব ভাল সুযোগ।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *