WATCH: কিংস ইলেভেন পাঞ্জাবের জয়ের পর স্যাম ক্যুরেন প্রীতি জিন্টার সঙ্গে করলেন এমন কিছু অবাক হবেন আপনিও

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমে সোমবার এক দুর্দান্ত ম্যাচ দেখতে পাওয়া গেল। সোমবার মোহালির আইএস বিন্দ্রা স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাব আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হয়েছে। ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে এক নাটকীয় হারের মুখোমুখি হতে হয়।

কিংস ইলেভেন পাঞ্জাব দিল্লির মুখ থেকে ছিনিয়ে নিল জয়

এই ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ১৬৬ রানের স্কোর তোলে। এর জবাবে দিল্লি ক্যাপিটালস এক সময় ৩ উইকেট হারিয়ে ১৪৪ রান তুলে ফেলেছিল, আর তারা জয়ের দোরগোড়ায় দাঁড়িয়েছিল।

WATCH: কিংস ইলেভেন পাঞ্জাবের জয়ের পর স্যাম ক্যুরেন প্রীতি জিন্টার সঙ্গে করলেন এমন কিছু অবাক হবেন আপনিও 1

কিন্তু এরপরের ৮ রানের মধ্যেই দিল্লি ক্যাপিটালসের দল নাটকীয়ভাবে অলআউট হয়ে যায় আর ম্যাচ ১৪ রানে হেরে যায়। কিংস ইলেভেন পাঞ্জাবের জন্য এই জয় হারের মুখ থেকে বেরিয়ে পাওয়া জয়।

হ্যাটট্রিক ম্যান স্যাম ক্যুরেন জয়ের পর প্রীতি জিন্টার সঙ্গে করলেন ভাঙড়া

এই জয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে সবচেয়ে বড়ো যোগদান এই ম্যাচে ক্রিস গেইলের জাউগায় দলে শামিল করা স্যাম ক্যুরেনের ছিল। স্যাম ক্যুরেন বিধ্বংসী বোলিং করে হ্যাটট্রিকসহ ১১ রান দিয়ে ৪ উইকেট নেন।

এই আইপিএলের প্রথম হ্যাটট্রিক নিজের নামে করা স্যাম ক্যুরেন জয়ের পর ভাঙড়ার তালে নাচেন। স্যাম দলের মালকিন প্রীতি জিন্টার সঙ্গে মিলে ভাঙড়া নেচে আসর জমিয়ে দেন।

আমি হ্যাটট্রিক করেছি জানতেই পারিনি – স্যাম ক্যুএন

ক্যুরেন ম্যাচের পর নিজের স্টেটমেন্টে বলেন যে,

“খেলোয়াড়দের জন্য দুর্দান্ত জয়। আমি নিজের দলের জন্য প্রদর্শন করার চেষ্টা করেছি। সৌভাগ্যবশত আমরা ১৬৬ রান বাঁচিয়ে দিয়েছি। ৬ জন বোলারই দুর্দান্ত বল করেছেন। আমি গত মাসে নিজের ব্যাটিংয়ে যথেষ্ট কাজ করেছি। আমার নিজের ব্যাটিং, বোলিং আর ফিল্ডিংয়ে মেহনত করা পছন্দের। আমি স্কুল ক্রিকেটে এমনটা করেছি, কিন্তু পেশাদার ক্রিকেটে প্রথমবার এমন করলাম। আশা করছি আমরা ম্যাচ জিততে থাকবে”।

WATCH: কিংস ইলেভেন পাঞ্জাবের জয়ের পর স্যাম ক্যুরেন প্রীতি জিন্টার সঙ্গে করলেন এমন কিছু অবাক হবেন আপনিও 2

হ্যাটট্রিক নিয়ে ক্যুরেন বলেন,

“আমি বাস্তবে জানতেই পারিনি। ক্রাউড ভীষণ জোরে জোরে চিৎকার করছিল। আমি স্বয়ং শুনতে পারিনি। অ্যাশ আমাকে বলে যে আমাকে কি করতে হএ। রেয়ান হ্যারিস থার্ডম্যানে দাঁড়িয়ে ছিল। লোকাল ব্যাটসম্যানের জন্য আমাকে আমাদের খেলোয়াড়দের কাছে জানতে হত। শামি শেষে দুটি দুর্দান্ত ওভার করে যাতে সাহায্য পাওয়া গিয়েছে”।

Leave a comment

Your email address will not be published.