ফর্মের বাইরে থাকা এই দুই ভারতীয় ক্রিকেটারকে বাদ দিতে চান সালমান বাট! পরিবর্তে এদের দেখতে চান 1

পাকিস্তানের প্রাক্তন খেলোয়াড় সালমান বাট ব্যাখ্যা করেছেন যে সূর্যকুমার যাদবের পরিবর্তে ইন-ফর্ম ইশান কিশানকে ভারত ব্যবহার করলে ভাল হবে, যিনি দুর্বল ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন। কিশানের অন্তর্ভুক্তি প্রাথমিকভাবে ডান-হাতিদের দ্বারা প্রভাবিত ব্যাটিং লাইনআপে একটি অত্যন্ত প্রয়োজনীয় বৈচিত্র্য দেবে। টি-টোয়েন্টি বিশ্বকাপে যাওয়ার সময়, সূর্যকুমারের ফর্মে আকস্মিক হ্রাস ভারতীয় দলের জন্য কিছু উদ্বেগ তৈরি করেছিল।

2nd T20I: Ishan Kishan and Suryakumar Yadav make India debuts, Virat Kohli says duo ready to be unleashed - WATCH | Cricket - Hindustan Times

নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে দলে সম্ভাব্য পরিবর্তন সম্পর্কে বলতে গিয়ে বাট বলেছেন, “ইশান কিশান দুর্দান্ত ফর্মে আছে এবং ভারতের উচিত তাকে খেলানো। সূর্যকুমার যাদবও খুব ভালো খেলোয়াড়, তাতে কোনো সন্দেহ নেই। যাই হোক, যারা ভালো ফর্মে আছেন তাদের কাজে লাগান। যে খেলোয়াড়রা আত্মবিশ্বাসী তারা আপনাকে আরও দেয় কারণ তারা তাদের ক্ষমতার চেয়ে বেশি রান করেছে। যে খেলোয়াড়ের আত্মবিশ্বাসের মাত্রা কমে গেছে সেও কম ক্রিকেটার নয়। তবে আপনি সেই খেলোয়াড়দের নির্বাচন করুন যারা একটি খেলায় আরও কার্যকর হতে পারে।”

Shardul Thakur or Hardik Pandya | T20 WC - Shardul Thakur Slightly ahead of Hardik Pandya: Reetinder Singh Sodhi Ahead of India Squad Announcement

সালমান বাট আরও মনে করেন যে একজন আনফিট হার্দিক পান্ডিয়া যে বোলিং করতে পারে না তাকে অবশ্যই শার্দুল ঠাকুরের পরিবর্তে বসানো উচিত। ২৯ বছর বয়সী সিএসকের বোলিং অলরাউন্ডার দেরিতে বলের সাথে যোগ্য প্রমাণিত হয়েছেন এবং ব্যাট হাতে ফিনিশার হিসাবেও খেলতে পারেন। “কৌশলগতভাবে, এটি আরও ভাল হবে। পান্ডিয়া একজন দক্ষ অলরাউন্ডার। আমি তাকে অস্ট্রেলিয়ায় বেশ কিছু ভালো ইনিংস খেলতে দেখেছি, কিন্তু ও ফিট নয়। এই ধরনের পরিস্থিতিতে, আপনি আপনার সমস্যা এলাকায় খুব বেশি চাপ না নিশ্চিত করুন। আর তাই তোমার (বোলিং) অ্যাকশন সম্পূর্ণ নয়। এটি আপনার আউটপুট এবং গতিকে প্রভাবিত করে কারণ আপনি নিজেকে আবার আঘাত না করার জন্য আরও সতর্ক থাকার চেষ্টা করছেন। আপনি ১০০ শতাংশ ফিট না হওয়া পর্যন্ত মানসিক বাধা রয়েছে। তাই পান্ডিয়া যদি বোলিং করার জন্য পুরোপুরি ফিট না হন তবে ভারত শার্দুল ঠাকুরকে বেছে নিতে পারে এবং সেখানে রাহুল চাহার এবং রবিচন্দ্রন অশ্বিনও রয়েছে,” বাট যোগ করেছেন।

Leave a comment

Your email address will not be published.