ভিডিয়ো: সমালোচিত ধোনির মন ভালো করতে একি করলেন সাক্ষী, যার ভিডিয়ো হল ভাইরাল!

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান সীমিত ওভারের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনি এই মুহুর্তে সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে উঠেছেন। আইপিএল ১১র পর থেকে সাক্ষী সোশ্যাল মিডিয়ায় আরও বেশি করে সক্রিয় হয়ে উঠেছেন। এই মুহুর্তে সাক্ষীর একটি নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে। আসলে এই ভাইরাল ভিডিয়ো সাক্ষীর ঘনিষ্ঠ বান্ধবী পূর্ণা প্যাটেলের সংগীত অনুষ্ঠানের। যেখানে সাক্ষী গ্রুপ ডান্স করে ধোনির পাশাপাশি সকলের মন জয় করে নিয়েছেন। বিশেষ ব্যাপার হল এই অনুষ্ঠান উপস্থিত ছিলেন ধোনিও, যিনি ইংল্যান্ডে মন্থর ব্যাটিংয়ের জন্য এই মুহুর্তে সমালোচিত হয়ে চলেছেন, তিনিও স্ত্রীর এই নাচের সাক্ষি ছিলেন।

???? #poornabanisoni #sakshidhoni

A post shared by ZIVA SINGH DHONI (@zivasakshidhoni) on Jul 20, 2018 at 10:28pm PDT

মহেন্দ্র সিং ধোনি নিজের স্ত্রী সাক্ষী এবং মেয়ে জীবার সঙ্গে পূর্ণার বিয়ের প্রত্যেক অনুষ্ঠানে উপিস্থিত ছিলেন। সেখানে নিজের বেস্ট ফ্রেন্ডের সঙ্গীত অনুষ্ঠানে সাক্ষী একটি বিশেষ পারফর্মেন্সও করেন। সাক্ষী ছাড়াও তার মেয়ে জীবাও ডান্স করে। পূর্ণার বিয়ের আগে মেহেন্দির রীতি এবং তার সঙ্গে জড়িত আরও বেশ কিছু অনুষ্ঠানও হয় যেখানে ধোনি এবং সাক্ষী উপস্থিত ছিলেন।

Sakshi Bhabhi in Poorna Patel Sangeet Ceremony ! ❤? Mere khwabon me jo aye ? @mahi7781 ?

A post shared by ? RANCHI BIGGEST FAN CLUB ? (@maahi7.7.8.1) on Jul 20, 2018 at 12:10pm PDT

আসলে সাক্ষী ‘মেরে খাবো মে জো আয়ে’ গানের উপর গ্রুপ ডান্স করেন। এছাড়াও তিনি ‘হায় হায় রে হায় ইয়ে লড়কা’ গানেও নাচেন। সাক্ষীর এই নাচ সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়ে চলছে। ইনস্টাগ্রামে ধোনির ফ্যান পেজে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে।

Another dance video of Sakshi dii #sakshidhoni #poornabanisoni

A post shared by MS DHONI DIE HARD FANS CLUB❗ (@mahi_kingdom) on Jul 20, 2018 at 12:38pm PDT

সোনালি রঙের লেহেঙ্গায় সাক্ষীকে দারুণ সুন্দর দেখাচ্ছে এই ভিডিয়োতে। এমএস ধোনি এবং সাক্ষী সম্প্রতি শেষ হওয়া ওয়ানডে এবং টি২০ সিরিজ শেষে ইংল্যান্ড থেকে ভারতে ফিরেছেন। এরপরই তারা পূর্ণা প্যাটেলের বিয়ের অনুষ্ঠানে অংশ নেন। এই অনুষ্ঠানে ক্রিকেটার যুবরাজ সিং, জাহির খান সমেত বেশ কিছু বড় তারকারাও উপস্থিত ছিলেন। প্রসঙ্গত পূর্ণা প্যাটেলে সাক্ষীর যথেষ্ট পুরোনো বন্ধু, এবং এই দুজনের মধ্যে যথেষ্ট বন্ডিংও রয়েছে। পূর্ণার বিয়ের নমিত সোনির সঙ্গে হচ্ছে যিনি একজন এন্টারপ্রেনার।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *