জীবন নিয়ে শংসয় দেখা দিল সাক্ষী ধোনি, সরকারের কাছে দ্রুত গান লাইসেন্স দেওয়ার অনুরোধ

প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সবসময়ই সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্র থাকেন। সাক্ষীকে কখনও ম্যাচ চলাকালীন প্রাক্তন অধিনায়ক এবং নিজের স্বামী ধোনিকে সাপোর্ট করে তো কখনও নিজের মিষ্টি মেয়ে জীবার সঙ্গে খুনসুটি করার মুহুর্ত শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় স্পট হতে দেখা যায়। যদিও এবার সাক্ষীর সংবাদপত্রের শিরোনামে আসার কারণ অন্য। যদি মিডিয়ার খবরকে ধরা হয় তাহলে বিশ্বকাপ জয়ী অধিনায়কের স্ত্রী নিজের জীবনের সংশয়ের কারণ দেখিয়ে একটি বন্দুকের লাইসেন্সের আবেদন করেছেন।
জীবন নিয়ে শংসয় দেখা দিল সাক্ষী ধোনি, সরকারের কাছে দ্রুত গান লাইসেন্স দেওয়ার অনুরোধ 1
সাক্ষী এই আবেদন একটি পিস্তল অথবা ০.৩২ বোরের রিভলবারের জন্য করেছেন। মিসেস ধোনি আবেদনের কারণ হিসেবে লিখেছেন যে তাকে নিজের জরুরী কাজ করার জন্য অনেকবারই একলা বাইরে যেতে হয়। যে কারণে তার নিজের সুরক্ষার জন্য এটার আবশ্যকতা রয়েছে।

ধোনির কাছে আগে থেকেই রয়েছে হাতিয়ার
জীবন নিয়ে শংসয় দেখা দিল সাক্ষী ধোনি, সরকারের কাছে দ্রুত গান লাইসেন্স দেওয়ার অনুরোধ 2
আপনাদের মনে করিয়ে দিই প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কাছে ২০১০ থেকেই ৯ এমএমের বোর পিস্তলের লাইসেন্স রয়েছে যার আবেদন তিনি ২০০৮ এ করেছিলেন। কিন্তু সেই লাইসেন্স তিনি ২০১০ এ পান, যারপরই তিনি নিজের সুরক্ষার জন্য একটি ৯ এমএম পিস্তল কেনেন। মহেন্দ্র সিং ধোনিকে এই লাইসেন্স কেন্দ্রীয় গৃহ মন্ত্রালয় ২০১০ এ রাজ্য সরকারের অনুরোধে দিয়েছিল।
জীবন নিয়ে শংসয় দেখা দিল সাক্ষী ধোনি, সরকারের কাছে দ্রুত গান লাইসেন্স দেওয়ার অনুরোধ 3
যখন ধোনির এই লাইসেন্স পেতে দেরী হচ্ছিল সেই সময় কিছু প্রশংসক তার হোম টাউন রাঁচিতে রাজ্য সরকার যাতে এই লাইসেন্স দ্রুত দেয় সেই জন্য রাঁচি চক ঘেরাও করেছিল। ধোনির অস্ত্র প্রেম এই ব্যাপারে জানা যায় কারণ তাকে বেশ কয়েকবার কলকাতার শুটিং রেঞ্জে শুটিংয়ের আনন্দ নিতে দেখা গেছে।

আয়ারল্যান্ড এবং ইংল্যান্ড সফরের জন্য দেশের বাইরে ধোনি
জীবন নিয়ে শংসয় দেখা দিল সাক্ষী ধোনি, সরকারের কাছে দ্রুত গান লাইসেন্স দেওয়ার অনুরোধ 4
প্রাক্তন ভারত অধিনায়ক ধোনি এই সময় আয়ারল্যান্ড ট্যুরের জন্য একলাই রওনা হয়ে গিয়েছেন। আয়ারল্যান্ডে ২টি টি২০ ম্যাচ খেলার পর ওখান থেকেই ধোনি ইংল্যান্ডের জন্য রওনা হয়ে যাবেন। সেখানে ভারতীয় দল তিনটি টি২০ এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে। কয়েক বছর আগেই ধোনি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছেন। ফলে ইংল্যান্ডে তিনি টেস্ট সিরিজ খেলবেন না।
জীবন নিয়ে শংসয় দেখা দিল সাক্ষী ধোনি, সরকারের কাছে দ্রুত গান লাইসেন্স দেওয়ার অনুরোধ 5
কিন্তু ধোনির হামেশাই ঘরের বাইরে থাকা এবং নিজের সুরক্ষার দিকে নজর রেখে সাক্ষী এই বন্দুকের লাইসেন্সের জন্য আবেদন করেছেন। সেই সঙ্গে সাক্ষী এটাও বলেছেন যে তার জীবন শংসয় রয়েছে। ফলে এই অবস্থায় তাকে এই লাইসেন্স যত দ্রুত সম্ভব দেওয়া হোক।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *